শিরোনাম
শাস্তি হতে পারে ক্রিস গেইলের
প্রকাশ : ১৫ মে ২০২০, ২১:৫১
শাস্তি হতে পারে ক্রিস গেইলের
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

ওয়েস্ট ইন্ডিজের সাবেক ব্যাটসম্যান রামনরেশ সারওয়ানকে আক্রমণ করায় ক্রিস গেইলের শাস্তি হতে পারে বলে জানিয়েছেন ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের (সিডব্লিউআই) প্রধান রিকি স্কারিট।


জানা গেছে, ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) অন্যতম ফ্র্যাঞ্চাইজি জ্যামাইকা তালাওয়াসের হয়ে খেলতেন গেইল। এবার তাকে ছেড়ে দিয়েছে দলটি। সেখানে থাকতে না পেয়ে মার্কি প্লেয়ার হিসেবে সেন্ট লুসিয়া জুকসে সই করেছেন তিনি। এর পরই সারওয়ানের ওপর রাগ-ক্ষোভ উগরে দেন এ বাঁহাতি বিস্ফোরক ব্যাটসম্যান।


গেইল অভিযোগ করেন, সারওয়ানের জন্যই তাকে জ্যামাইকা ছাড়তে হয়েছে। এ নিয়ে নিজের ইউটিউব চ্যানেলে একটি ভিডিও আপলোড করেন বিধ্বংসী ব্যাটার।


তাতে তিনি বলেন, সারওয়ান, তুমি করোনাভাইরাসের চেয়েও ভয়ঙ্কর। তালাওয়াসে যা হয়েছে, তাতে তোমার বড় ভূমিকা রয়েছে। তুমি আমার জন্মদিনের অনুষ্ঠানে অনেক কথা বলেছো। সারওয়ান একটা সাপ। তুমি প্রচণ্ড প্রতিহিংসাপরায়ণ। এখনও পরিণত হয়ে ওঠনি, পিঠে ছুরি মারছো। সবার চোখে তুমি শান্ত। কিন্তু আসলে তুমি শয়তান। সব খেলোয়াড়ের মুখ বন্ধ করতে চাও।


এ প্রসঙ্গে স্কারিট বলেন, আমি নিশ্চিত– ক্রিসের সঙ্গে সিপিএল কর্তৃপক্ষের কথা হয়েছে। কারণ এ টুর্নামেন্টে কিছু নিয়ম আছে। উনি একটি ফ্র্যাঞ্চাইজিতে সই করেছেন। তাই উনার ক্ষেত্রে সেই নিয়মগুলো প্রযোজ্য হবে। সেসবের ঘেরাটোপে পড়ে নিষিদ্ধ হতে পারেন।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com