করোনা ফান্ডে ৩ কোটি টাকা দিয়েছেন কোহলি-আনুশকা
প্রকাশ : ৩১ মার্চ ২০২০, ১৬:১০
করোনা ফান্ডে ৩ কোটি টাকা দিয়েছেন কোহলি-আনুশকা
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভারতে করোনাভাইরাসে প্রভাবে দুর্দশাগ্রস্থ মানুষের পাশে দাড়িয়েছেন দেশটির ক্রীড়া ব্যক্তিত্বরা। শচিন টেন্ডুলকার থেকে শুরু করে সৌরভ গাঙ্গুলি, সুরেশ রায়নারা বড় বড় অর্থ অনুদান দিয়েছেন সরকারের তহবিলে। এবার সেই তালিকায় নাম লেখালেন বিরাট কোহলি ও আনুশকা শর্মা।


সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে করোনা ফান্ডে অনুদান দেয়ার কথা জানিয়েছেন কোহলি। তিনি একা নন, স্ত্রী আনুশকা শর্মার সঙ্গে মিলেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর করোনা ফান্ডে দান করার কথা জানিয়েছেন কোহলি।


টুইটারে তিনি লিখেছেন, ‘প্রধানমন্ত্রী এবং মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে আমি এবং আনুশকা নিজেদের সমর্থন জানাচ্ছি। সাধারণ মানুষের কষ্ট দেখে মন ভেঙে যাচ্ছে আমাদের। আশা করি আমাদের এই অনুদান কোনোভাবে দেশের মানুষের কষ্ট দূর করতে কাজে আসবে। ভারত লড়ছে করোনার বিরুদ্ধে।


কোহলির এ টুইট দেখে বোঝার উপায় ছিলো না, ঠিক কত টাকা দান করেছেন তারা দুজন মিলে। যার ফলে একপক্ষ বাহবা দিচ্ছিল দানের অঙ্ক প্রকাশ না করায় আবার আরেকপক্ষ বলছিল, অল্প পরিমাণে দান করায় সেটি প্রকাশ করেননি কোহলি।


এ আলোচনা বেশিদূর পর্যন্ত গড়ানোর আগেই জানা গেছে, কোহলি-আনুশকা দম্পতির দানকৃত অর্থের পরিমাণ। ভারতের বলিউডভিত্তিক সংবাদমাধ্যমের খবর অনুযায়ী দুজন মিলে ৩ কোটি টাকা দিয়েছেন করোনা ফান্ডে। তবে সঙ্গতকারণেই সেটি প্রকাশ করেননি কোহলি ও আনুশকা।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com