শিরোনাম
ন্যাড়া হয়ে কোহলি-স্মিথকে ওয়ার্নারের চ্যালেঞ্জ
প্রকাশ : ৩১ মার্চ ২০২০, ১৪:১৫
ন্যাড়া হয়ে কোহলি-স্মিথকে ওয়ার্নারের চ্যালেঞ্জ
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

করোনাভাইরাসের কারণে থমকে আছে বিশ্ব ক্রীড়াঙ্গন। সময়টা তাই বাসায় বসে কাটাতে হচ্ছে ক্রীড়া তারকাদের। এসময় বিভিন্ন ক্রীড়া ব্যক্তিত্ব কোভিড-১৯ প্রতিরোধে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিচ্ছেন সতর্কতামূলক বিভিন্ন বার্তা। অস্ট্রেলিয়ার ওপেনার ডেভিড ওয়ার্নারও মাথা মুড়িয়ে ধন্যবাদ ও সমর্থন জানালেন করোনার বিরুদ্ধে যুদ্ধে নামা চিকিৎসক ও নিরাপত্তা কর্মীদের প্রতি।


সোমবার (মার্চ ৩১) ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে মাথা ন্যাড়া করার ভিডিও পোস্ট করেন ওয়ার্নার। বর্তমানে করোনা থেকে মানুষের জীবন রক্ষার জন্য বিশ্বের বিভিন্ন প্রান্তে কাজ করে যাচ্ছেন অনেক ডাক্তার। পাশাপাশি এ মরণঘাতি ভাইরাসকে প্রতিরোধে সচেতনতামূলক কাজ করছেন নিরাপত্তা বাহিনী। তাদের প্রতি সম্মান জানানোর জন্যই ৩৩ বছর বয়সী অজি ওপেনার নিজের মাথার চুল নিজেই কামিয়ে ফেলেছেন।


করোনার বিরুদ্ধে যারা যুদ্ধ করে মানুষের জীবন বাঁচাচ্ছেন তাদের প্রতি একাত্মতা জানানোর জন্য ভারত অধিনায়ক বিরাট কোহলি ও স্বদেশী সতীর্থ স্টিভেন স্মিথ, প্যাট কামিন্স, মার্কাস স্টোইনিস-সহ অন্যান্যদের মাথা ন্যাড়া করার চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন ওয়ার্নার।


ইন্সটাগ্রামে নিজের মাথা কামানোর ভিডিও পোস্ট করার পাশাপাশি ওয়ার্নার ক্যাপশনে লিখেন, যারা কোভিড-১৯ এর বিরুদ্ধে সামনে থেকে লড়াই করছেন তাদের সমর্থন জানাতে মাথা মুড়িয়ে ফেলার জন্য মনোনীত হয়েছি। পছন্দ করো বা না করো, আমার স্মরণে, এই কাজ আমি শেষবার করেছিলাম আমার অভিষেকের সময়।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com