শিরোনাম
ধোনির সমালোচনা করায় ক্ষুব্ধ তার স্ত্রী
প্রকাশ : ২৮ মার্চ ২০২০, ২১:১৫
ধোনির সমালোচনা করায় ক্ষুব্ধ তার স্ত্রী
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভারতে করোনাভাইরাসের মহামারিতে সহায়তা দিচ্ছেন তারকারা। এ তালিকায় আছে দেশটির জাতীয় দলের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির নামও।


এমন দুর্যোগে বিশ্বের অন্যতম ধনী ক্রিকেটার ধোনি দিয়েছেন মাত্র ১ লাখ রুপি, সংবাদমাধ্যমে এই খবর প্রকাশ হওয়ার পর নানা আলোচনা-সমালোচনা, ব্যঙ্গ-বিদ্রূপ হচ্ছে সামাজিক যোগাযোগমাধ্যমে।


এসব দেখে চটেছেন ধোনির স্ত্রী সাক্ষী সিং। ক্ষোভ তার ভক্ত-সমর্থকদের ওপর নয়, ভারতীয় সংবাদমাধ্যমের ওপর। তার ধারণা, সাংবাদিকেরা ভুল খবর প্রকাশ করে ধোনির ভাবমূর্তি নষ্ট করছেন।


টুইটারে সাংবাদিকদের দিকে অভিযোগের তির ছুড়ে সাক্ষী টুইট করেছেন, আমি সব মিডিয়া হাউসকে অনুরোধ করব এমন স্পর্শকাতর সময়ে তারা যেন ভুল খবর ছড়িয়ে না দেন। আপনাদের লজ্জা করা উচিত! অবাক লাগে, দায়িত্বশীল সাংবাদিকতা কী হারিয়ে গেল!


সাক্ষীর টুইট অনুযায়ী সংবাদমাধ্যমের খবর যদি ভুলই হয়, তাহলে ধোনি কী উদ্যোগ নিচ্ছেন এই দুর্যোগ মোকাবিলায়, সেটি অবশ্য এখনো পরিষ্কার নয়। সাক্ষী খুলেও বলেননি সংবাদকর্মীরা ভুলটা ছিল কোথায়।


তবে ভারতীয় সংবাদমাধ্যম ‘ইন্ডিয়ান এক্সপ্রেস’ জানিয়েছে, জনস্বার্থে দাতব্য প্রতিষ্ঠান মুকুল মাধব ফাউন্ডেশনে ধোনি যে ১ লাখ রুপি দিয়েছেন, সেটি মোট সাড়ে ১২ লাখ রুপি সংগ্রহের অংশ।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com