শিরোনাম
৯ বিশ্ব চ্যাম্পিয়ন যুবাকে সংবর্ধনা দিলো বিকেএসপি
প্রকাশ : ২৮ ফেব্রুয়ারি ২০২০, ০৯:৪৯
৯ বিশ্ব চ্যাম্পিয়ন যুবাকে সংবর্ধনা দিলো বিকেএসপি
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাভারে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান বিকেএসপির পক্ষ থেকে অনুর্ধ্ব ১৯ বিশ্বকাপ বিজয়ী দলের নয় খেলোয়াড়কে সংবর্ধনা দেয়া হয়েছে।


বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।


বিশ্বজয়ীদের জন্য আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল।


যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এবং বিকেএসপির পক্ষ থেকে সংবর্ধিত প্রত্যেককে ক্রেস্ট, এক লাখ টাকা ও বিকেএসপির ব্লেজার শুভেচ্ছা উপহার হিসেবে দেয়া হয়। সবশেষে বিকেএসপির প্রশিক্ষণার্থীদের পরিবেশনায় আয়োজন করা হয় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।


আগামী ৮ মার্চ গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনুর্ধ্ব ১৯ বিশ্বকাপ বিজয়ী বাংলাদেশ দলকে সংবর্ধনা দিবেন বলে জানিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল।


চ্যাম্পিয়ন দলে বিকেএসপির খেলোয়াড়রা হলেন- আকবর আলী (অধিনায়ক), হাসান মুরাদ, শামীম হোসেন পাটোয়ারী, পারভেজ হোসেন ঈমন, প্রান্তিক নওরোজ নাবিল, মাহমুদুল হাসান, তানজিম হাসান সাকিব, মো. শাহিন আলম ও আশরাফুল ইসলাম সিয়াম (স্ট্যান্ডবাই)।


সংবর্ধনা অনুষ্ঠানে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব আখতার হোসেন,বিকেএসপির মহা-পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল রশীদুল হাসান প্রমুখ উপস্থিত ছিলেন।সংবর্ধনা অনুষ্ঠান শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।


বিবার্তা/শরীফুল/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com