নাঈমে মুগ্ধ ভেট্টরি
প্রকাশ : ২৬ ফেব্রুয়ারি ২০২০, ২২:৩৮
নাঈমে মুগ্ধ ভেট্টরি
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

জিম্বাবুয়ের বিপক্ষে ৯ উইকেট নিয়ে নাঈম হাসান মন জয় করেছেন স্পিন কোচ ড্যানিয়েল ভেট্ররির। পাশাপাশি টেস্ট র‌্যাঙ্কিংয়ে বড় লাফ দিয়েছেন এ ডানহাতি স্পিনার। র‌্যাঙ্কিংয়ে ২৯ ধাপ এগিয়েছেন এখন তার অবস্থান ৩৮তম।


ভেট্টরির সঙ্গে নাঈমের কাজ করা শুরু ভারত সফরের ঠিক আগে। সে সময়ে নাঈম জাতীয় লিগের ম্যাচ খেলছিলেন কক্সবাজারে।এক রাতের ডাকে তাকে কক্সবাজার থেকে আনা হয় ঢাকায়। ভারত সফরে নাঈম কোনো ম্যাচ খেলার সুযোগ পাননি।


কিন্তু পুরোটা সময় তাকে নিয়ে কাজ করেছেন ভেট্টরি। ম্যাচের আগে, ম্যাচের সময় বিরতিতে এবং ম্যাচের পর নাঈমকে প্রচুর সময় দিয়েছেন কিউই কোচ। ভেট্টরির মতে নাঈম ‘কুইক লার্নার’। শিষ্যর এ গুণ বেশ পছন্দ করেছেন কোচ। তাইতো প্রশংসা ঝরল অভিজ্ঞ কোচের কন্ঠে।


ভেট্টরি বলেন, আপনারা যদি নাঈমকে দেখেন, কয়েক বছর আগেও সে অনূর্ধ্ব -১৯ দলকে প্রতিনিধিত্ব করেছে। কিন্তু এখন জাতীয় দলের অবিচ্ছেদ্য অংশ। কতোটা দ্রুত নাঈম তার স্কিলের উন্নতি করেছে ভেবে ভালো লাগছে এরকম ভালো বোলারের সঙ্গে আমি কাজ করেছি।


তিনি বলেন, খুব কম সংখ্যক বোলার নাঈমের মতো উন্নতি করতে পারে। খুবই অল্প বয়সে সে ভালো করছে। নাঈমকে খুব বেশি বোঝাতে হয়নি। এই স্পিনারের স্কিলে হাল্কা ঘসামাজা দিলেই হয়।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com