চেলসির মাঠে ম্যানচেস্টারের জয়
প্রকাশ : ১৮ ফেব্রুয়ারি ২০২০, ১০:৫১
চেলসির মাঠে ম্যানচেস্টারের জয়
ফাইল ছবি
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

দু'বার প্রতিপক্ষের জালে চেলসির বল পাঠানোর প্রচেষ্টা ব্যর্থ হয় গোল পোস্টে লেগে। অন্যদিকে দু'বারের প্রচেষ্টা সফল করে দারুণ এক জয় পেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড।


সোমবার (১৬ ফেব্রুয়ারি) রাতে স্ট্যামফোর্ড ব্রিজে ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে ২-০ গোলে জিতেছে ম্যানচেস্টার। দলটির হয়ে গোল করেন অঁতনি মার্সিয়াল ও হ্যারি ম্যাগুইয়ার।


ম্যাচে বল দখলে আধিপত্য ধরে রাখা চেলসি ২৩ মিনিটে এগিয়ে যেতে পারতো। কিন্তু উইলিয়ানের পাস ভালো জায়গায় পেয়ে উড়িয়ে মারেন মিচি বাতসুয়াই। প্রথমার্ধে তিনি আরেকটি সুযোগ নষ্ট করেন।


৪৫ মিনিটে গোলের লক্ষ্যে প্রথম শট নিয়েই সফল হয় ম্যানচেস্টার। অ্যারন ওয়ান-বিসাকার ক্রসে হেডে দলকে এগিয়ে নেন মার্সিয়াল। দ্বিতীয়ার্ধের শুরুর দিকে ভাগ্যের ফেরে গোলবঞ্চিত হয় চেলসি।


ইংলিশ মিডফিল্ডার ম্যাসন মাউন্টের শট পোস্টে বাধা পায়। ৬৪ মিনিটে ম্যানচেস্টারের মিডফিল্ডার ব্রুনো ফের্নান্দেসের প্রচেষ্টাও পোস্টে লাগে। দুই মিনিট পর ব্যবধান দ্বিগুণ করে ম্যাচের নিয়ন্ত্রণ নেয় ম্যানচেস্টার।


ফের্নান্দেসের বাড়ানো বল ১৫ গজ দূর থেকে লাফিয়ে হেডে ঠিকানা খুঁজে নেন ইংলিশ ডিফেন্ডার ম্যাগুইয়ার। ৭৫ মিনিটে জালে বল পাঠান অলিভিয়ে জিরুদ; তবে ভিএআরের সাহায্যে অফসাইডের বাঁশি বাজান রেফারি। প্রথমার্ধেও একবার জালে বল পাঠিয়েছিল চেলসি। একই কারণে সেবারও গোল মেলেনি।


৮৯ মিনিটে মাউন্টের ফ্রি-কিকও পোস্টের নিচের অংশে লেগে ফিরলে চেলসির আশা শেষ হয়ে যায়।


বিবার্তা/এনকে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com