অপ্রতিরোধ্য ভারত
প্রকাশ : ২৯ জানুয়ারি ২০২০, ২০:১৯
অপ্রতিরোধ্য ভারত
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

নিউজিল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টিতে ৭ উইকেট জয় পাওয়ার পর ভারতেকে অপ্রতিরোধ্য বলেছিলেন পাকিস্তানের কিংবদন্দী ক্রিকেটার শোয়েব আখতার। বুধবার (২৯ জানুয়ারি) নিউজিল্যান্ডে সুপার ওভারে টি-টোয়েন্টি সিরিজ জিতে আবারো তা প্রমাণ করলো ভারত।


ভারতের দেয়া ১৮০ রানের টার্গেটে ব্যাট করতে নেমে অধিনায়ক কেন উইলিয়ামসনের দুর্দান্ত ব্যাটিং দেখেছে ক্রিকেট বিশ্ব। তবে ৫ রানের জন্য সেঞ্চুরি হাতছাড়া করে সাজঘরে ফেরেন তিনি। সাথে দলেরও কপাল পুড়েছে।


শেষ ৪ বলে স্বাগতিকদের জয়ের জন্য প্রয়োজন ছিল মাত্র ২ রান। কিন্তু ক্রিকেটে শেষ বল না হওয়া পর্যন্ত কিছু বলা যায় না বলে যে কথা প্রচলিত আছে সেটাই হলো। মোহাম্মাদ সামির করা তৃতীয় বলে ৯৫ রান করা উইলিয়ামসন আউট হন। তার ইনিংসটি ছিল ৬টি ছক্কা ও ৮টি চারে সাজানো।


চতুর্থ বলে কোনো রান নিতে পারেননি ব্যাটসম্যান সেইফার্ট। ৫ম বলে উইকেটের পেছনে বল রেখেই দৌড় দেন সেইফার্ট ও রস টেইলর। তখন স্কোর লেভেল হয়। শেষ বলে এসে আউট হন টেইলর। ফলে ম্যাচ গড়ায় সুপার ওভারে। সুপার ওভারে প্রথমে ব্যাট করে ১৭ রান করে নিউজিল্যান্ড। ব্যাট করতে নেমে শেষ ২ বলে ভারতের প্রয়োজন ছিল ১০ রানের। দুটি ছক্কা মেরে দলকে জয় উপহার দেন ওপেনার রোহিত শর্মা।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com