শিরোনাম
সিরিজ বাঁচাতে বিকেলে মাঠে নামছে বাংলাদেশ
প্রকাশ : ২৫ জানুয়ারি ২০২০, ১০:৩১
সিরিজ বাঁচাতে বিকেলে মাঠে নামছে বাংলাদেশ
ফাইল ছবি
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ব্যাটিং-বোলিং-ফিল্ডিংয়ে আশানুরূপ ভালো করতে পারেনি টাইগাররা। ফলে পাকিস্তানের কাছে হারতে হয়েছে বাংলাদেশকে। হারে সিরিজ শুরু করা মাহমুদউল্লাহ রিয়াদের দলকে আজ শনিবার দ্বিতীয় টি-টোয়েন্টিতে যে করেই হোক জিততে হবে। অন্যথায় পেতে হবে সিরিজ হারের লজ্জা।


লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে শুক্রবার (২৪ জানুয়ারি) পাকিস্তানের কাছে ৫ উইকেটে হেরে তিন ম্যাচের এই সিরিজে ১-০ ব্যবধানে পিছিয়ে আছে বাংলাদেশ। বিকেল ৩টায় দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে দল দুটি।


ঘুরে দাঁড়ানোর বার্তা দিয়ে মাহমুদুল্লাহ বলেন, ব্যাটিংয়ে আমরা ১০-১৫ রান কম করেছি। এরপরও ১৪০ রান নিয়ে যে শেষ ওভার পর্যন্ত লড়াই করতে পেরেছি, এটা আমাদের বোলারদের কৃতিত্ব। বোলাররা ভালো বোলিং করলেও কিছু কিছু জায়গায় আমরা সহজ কিছু চাড় দিয়েছি। লেগ সাইডে আমরা ৬-৭ টার মতো চার দিয়েছি। এই জায়গাটায় যদি আমরা আরেকটু ভালো করতে পারতাম সঙ্গে যদি ফিল্ডিংটাও ভালো হতো তাহলে চিত্রটা ভিন্ন হতে পারতো।


প্রথম ম্যাচ হারলেও দ্বিতীয় ম্যাচে একাদশে তেমন পরিবর্তনের সম্ভাবনা নেই বাংলাদেশের। পরিবর্তন আসতে পারে একটি। লোয়ার অর্ডারে মোহাম্মদ মিথুনের পরিবর্তে দলে আসতে পারেন তরুণ মেহেদী হাসান। বিপিএলে দুর্দান্ত পারফর্ম্যান্সের পুরস্কার পেতে পারেন তিনি।


একাদশে তেমন পরিবর্তন না আসলেও পরিবর্তন আসতে পারে ব্যাটিং পজিশনে। ব্যাটিং পাওয়ারপ্লেতে বাংলাদেশের সবচেয়ে সফল ব্যাটসম্যান বলা যায় লিটন দাসকে তাই নাইম শেখকে তিন নম্বরের দায়িত্ব দিয়ে ওপেনিংয়ে উঠে আসতে পারেন লিটন দাস।


বাংলাদেশের সম্ভাব্য একাদশ: তামিম ইকবাল, লিটন দাস (উইকেটকিপার), নাইম শেখ, আফিফ হোসেন, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), সৌম্য সরকার, মাহেদি হাসান, আমিনুল ইসলাম বিপ্লব, আল-আমিন হোসেন, শফিউল ইসলাম ও মোস্তাফিজুর রহমান।


পাকিস্তানের সম্ভাব্য একাদশ: আহসান আলী, বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ হাফিজ, শোয়েব মালিক, ইফতেখার আহমেদ, ইমাদ ওয়াসিম, মোহাম্মদ রিজওয়ান, শাদাব খান, হারিস রউফ, শাহিন শাহ আফ্রিদি এবং মোহাম্মদ হাসনাইন।


বিবার্তা/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com