গ্রিজমানের জোড়া গোলে শেষ ষোলোয় বার্সেলোনা
প্রকাশ : ২৩ জানুয়ারি ২০২০, ০৮:৪৭
গ্রিজমানের জোড়া গোলে শেষ ষোলোয় বার্সেলোনা
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

তৃতীয় সারির দল ইবিজার বিপক্ষে খেলা শুরুর ৯ মিনিটের মাথায় গোল খেয়ে হারের শঙ্কায় পড়ে গিয়েছিল বার্সেলোনা। তবে অঁতোয়ান গ্রিজমানের জোড়া গোলে ‘কোপা দেল রে’র শেষ ষোলোয় উঠলো কাতালান ক্লাবটি।


বুধবার (২২ জানুয়ারি) রাতে প্রতিপক্ষের মাঠে শেষ বত্রিশের ম্যাচটি ২-১ গোলে জিতেছে কিকে সেতিয়েনের দল।


এ্যাওয়ে ম্যাচের এ খেলায় মাঠে নামেননি লিওনেল মেসি, সের্হিও বুসকতেস ও জেরাড পিকে। চোটের কারণে আগে থেকেই দলের বাইরে ছিলেন উসমান দেম্বেলে ও লুইস সুয়ারেস। সেই সঙ্গে জর্দি আলবা ও প্রথম পছন্দের গোলরক্ষক মার্ক-আন্ড্রে টের স্টেগেনকে বেঞ্চে রেখে একাদশ সাজান বার্সেলোনা কোচ কিকে সেতিয়েন।


খেলার প্রথম দিকে গুরুত্বপূর্ণ খেলোয়াড়দের অনুপস্থিতি বেশ ভালভাবেই টের পায় কাতালানরা। বল দখলে আধিপত্য দেখালেও আক্রমণভাগে ধুঁকতে দেখা যায় বার্সাকে। নবম মিনিটে বাঁ দিক থেকে সতীর্থের বাড়ানো বল ডি-বক্সে পেয়ে প্রথম ছোঁয়ায় নিচু শটে ইবিজাকে এগিয়ে নেন ইয়োসেপ মার্তিন। এই গোল হজম করায় হারের শঙ্কায় পড়ে গিয়েছিলো বার্সা।


শেষ পর্যন্ত দলের হাল ধরেন অঁতোয়ান গ্রিজমান। ৭২তম মিনিটে দলকে সমতায় ফেরান তিনি। ফ্রেংকি ডি ইয়ংয়ের পাস ডি-বক্সে পেয়ে প্রতিপক্ষের জালে বল জড়ান গ্রিজমান। এরপর যোগ করা অতিরিক্ত সময়ের চতুর্থ মিনিটে জয়সূচক গোলটি করেন এই ফরাসি ফরোয়ার্ড। বাঁ দিক দিয়ে ডি-বক্সে ঢুকে কোনাকুনি শটে গোলরক্ষককে পরাস্ত করেন গ্রিজমান।


বিবার্তা/এসএ/এনক

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com