শিরোনাম
ঢাকায় এসেছেন ব্রাজিলিয়ান সুপারস্টার সিজার
প্রকাশ : ২২ জানুয়ারি ২০২০, ১৯:২৫
ঢাকায় এসেছেন ব্রাজিলিয়ান সুপারস্টার সিজার
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

ঢাকায় পা রেখেছেন ব্রাজিলের সাবেক বিশ্বসেরা গোলরক্ষক হুলিও সিজার। মুজিব বর্ষ উপলক্ষে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) দিয়েগো ম্যারাডোনাসহ আন্তর্জাতিক ফুটবলে খ্যাতিমান বেশ কিছু ফুটবলারদের ঢাকায় নিয়ে আসার চেষ্টা করছে। তারই অংশ হিসেবে হুলিও সিজারকেও আনা হয়েছে।


বুধবার (২২ জানুয়ারি) বিকেলে ৫টার দিকে তিনি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে এসে নামেন।


ঢাকায় পা রেখে হুলিও সিজার বলেন, প্রথমবারের মতো আমি বাংলাদেশে এসেছি। বাংলাদেশ সম্পর্কে খুব বেশি জানি না। আমি চেষ্টা করবো, এই দুইদিনে এখানকার ফুটবল সম্পর্কে জানতে। এখানে এসে আমার খুব ভালো লাগছে। মানুষের ভালোবাসায় মুগ্ধ। আমি চেষ্টা করবো বাংলাদেশের ফুটবল সম্পর্কে জানতো। বলতে পারেন আমি এখানে এসে খুবই আনন্দিত।


জানা গেছে, বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টায় ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধু যাদুঘর পরিদর্শন করবেন সিজার। সেখানে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করবেন।


এরপর দুপুরে বাফুফে ভবনে স্বাধীন বাংলা ফুটবল দলের সদস্যদের সঙ্গে এবং বাফুফের নির্বাহী কমিটির সদস্যদের সঙ্গে ফটোসেশন করবেন। বিকেল সাড়ে ৩ টায় আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে অংশ নেবেন।


বিকেল ৫ টায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বাংলাদেশ ও বুরুন্ডির মধ্যেকার বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্তর্জাতিক ফুটবলের সেমিফাইনাল দেখবেন।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com