শিরোনাম
বাঁচা-মরার লড়াইয়ে ঢাকাকে ব্যাটিংয়ে পাঠালো চট্টগ্রাম
প্রকাশ : ১৩ জানুয়ারি ২০২০, ১৩:৩৭
বাঁচা-মরার লড়াইয়ে ঢাকাকে ব্যাটিংয়ে পাঠালো চট্টগ্রাম
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

রাউন্ড রবিন লিগে সেরা দুইয়ে থাকতে না পারার কারণে এখন বাঁচা-মরার লড়াইয়ে নামতে হচ্ছে ঢাকা প্লাটুন ও চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে। এ ম্যাচে হারলেই বিদায়। আর জিতলেও মিলবে না ফাইনালের টিকিট। খেলতে হবে কোয়ালিফায়ার-২'র ম্যাচ।


এ সমীকরণ মাথায় নিয়ে খেলতে নেমে টস জিতে আগে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছেন চট্টগ্রাম অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। তাদের আমন্ত্রণে ব্যাটিং করতে নামবে মাশরাফির ঢাকা। বাঁ হাতে ১৪ সেলাই নিয়েও এ ম্যাচটি খেলছেন ঢাকার অধিনায়ক মাশরাফি।


গুরুত্বপূর্ণ এ ম্যাচে নিজেদের একাদশে পরিবর্তন এনেছে দুই দলই। চট্টগ্রামে এসেছেন আসেলা গুনারাত্নে ও মেহেদী হাসান রানা, বাদ পড়েছেন লিয়াম প্লাঙ্কেট ও জুনায়েদ সিদ্দিকী। অন্যদিকে ঢাকার একাদশ থেকে বাদ পড়েছেন ফাহিম আশরাফ, সুযোগ পেয়েছেন লুইস রিস।


ঢাকা একাদশ: তামিম ইকবাল, এনামুল হক বিজয়, মেহেদী হাসান, মুমিনুল হক, থিসারা পেরেরা, শাদাব খান, জাকের আলি, আসিফ আলি, লুইস রিস, মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), হাসান মাহমুদ


চট্টগ্রাম একাদশ: ক্রিস গেইল, ইমরুল কায়েস, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), চ্যাডউইক ওয়ালটন, নুরুল হাসান সোহান, আসেলা গুনারাত্নে, জিয়াউর রহমান, মেহেদী হাসান রানা, রায়াদ এমরিট, নাসুম আহমেদ ও রুবেল হোসেন।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com