শিরোনাম
কুমিল্লার বিরুদ্ধে খুলনার জয়
প্রকাশ : ০৮ জানুয়ারি ২০২০, ১৭:৩৬
কুমিল্লার বিরুদ্ধে খুলনার জয়
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

ম্যাচটি জিততে কুমিল্লার দরকার ছিল ১৮০ রান। কিন্তু খুলনা টাইগার্সের দেয়া টার্গেটে ব্যাট করতে নেমে ১৪৫ রানেই অলআউট কুমিল্লা ওয়ারিয়র্স। ৩৪ রানে জিতেছে খুলনা।


খুলনার ফ্রাইলিংক একাই ধস নামিয়ে দেন কুমিল্লার ব্যাটিং লাইনআপে। চার ওভার বল করে ৫ উইকেট নেন। এক ওভার মেইডেন। পাঁচ উইকেট তুলে নিতে খরচ করেন মাত্র ১৬ রান। মোহাম্মদ আমির ও শহিদুল ইসলাম নিয়েছেন ২টি করে উইকেট। একটি উইকেট নিয়েছেন শফিউল ইসলাম। শেষ ১৫ বলেই কুমিল্লা হারায় ৪ উইকেট।


এই জয়ে ১০ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে টেবিলের চার নম্বরে আছে খুলনা। আর ১১ ম্যাচে কুমিল্লা ১০ পয়েন্ট নিয়ে পঞ্চম অবস্থানে।


বঙ্গবন্ধু বিপিএলের ৩৭ তম এ ম্যাচে কুমিল্লার হয়ে ৩৯ বলে সর্ব্বোচ্চ ৬২ রান করেন সাব্বির। মোহাম্মদ আমিরের শিকার হয়ে সাব্বির ফেরার পর ম্যাচ থেকে ছিটকে পড়তে থাকে কুমিল্লা। এরপর সর্ব্বোচ্চ ২৭ রান করেন ইয়াসির আলি আর সৌম্য সরকার করেন ২২ রান। কুমিল্লা একাদশের পাঁচজনই ছুঁতে পারেননি ডাবল ফিগার। এরমধ্যে রানের খাতাই খুলতে পারেননি ৩ জন। দুইজন ফেরেন ১ রান করে। ১৮ ওভার ২ বলে সবকয়টি উইকেট হারিয়ে ১৪৫ সংগ্রহ করে কুমিল্লা।


টস হেরে আগে ব্যাট করতে নামা মুশফিকুর রহীমের খুলনা ২০ ওভারে ২ উইকেট হারিয়ে ১৭৯ রান করে। দলকে চ্যালেঞ্জিং এ সংগ্রহ এনে দেয়ার পেছনে বড় অবদান রুশো ও মুশফিকের। তৃতীয় উইকেট জুটিতে ৪৬ বলে ৮৫ রান যোগ করে খুলনা। এর মধ্যে রুশো ৩৬ বলে ৬ চার ও ৪ ছয়ের মারে ৭১ রানের অসাধারণ এক ইনিংস খেলে অপরাজিত ছিলেন। আর খুলনা অধিনায়ক মুশফিক ২ চারের মারে ১৭ বলে করেন ২৪ রান।


বিবার্তা/সোহেল/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com