শিরোনাম
ভারত-বাংলাদেশ ম্যাচ বাতিল চান গম্ভীর!
প্রকাশ : ০১ নভেম্বর ২০১৯, ০৯:২৬
ভারত-বাংলাদেশ ম্যাচ বাতিল চান গম্ভীর!
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভারতের বিপক্ষে সিরিজ খেলতে দিল্লি পৌঁছেছেন মুশফিকরা। আগামী ৩ নভেম্বর প্রথম টি-টোয়েন্টিতে অরুণ জেটলি স্টেডিয়ামে মুখোমুখি হবে দু’দল। বৃহস্পতিবার (৩১ অক্টোবর) দিল্লিতে অনুশীলনও করেছেন মুশফিক, রিয়াদ, লিটন, সৌম্যরা। তবে এ অনুশীলন আর ১০টা অনুশীলনের মতো হয়নি। দিল্লিতে যে পরিবেশ দূষণ চরম মাত্রায় পৌঁছেছে। আকাশ পুরো ঘোলা হয়ে আছে, বাতাসও ভারি, ঠিক যেন শীতের সকাল।


এমন পরিবেশে ঠিকভাবে শ্বাস নিতে কষ্ট হচ্ছিল বাংলাদেশের ক্রিকেটারদের। এর মধ্যে লিটন দাসকে তো দেখা গেল মাস্ক পরেই ক্যাচিং অনুশীলন করতে। পরে ব্যাটিংয়ের সময় অবশ্য মাস্ক খুলে নেন তিনি।


ভারতের সাবেক ওপেনার ও বর্তমান সংসদ সদস্য গৌতম গম্ভীর অবশ্য খেলা নিয়ে ভাবছেন না। তার ভাবনা, দিল্লির পরিবেশ দূষণ নিয়ে। এখানে ম্যাচ হওয়ার চেয়ে পরিবেশ দূষণ নিয়ন্ত্রণের কথা ভাবাই বেশি গুরুত্বপূর্ণ বলে মনে করছেন তিনি। অর্থাৎ বাংলাদেশ ও ভারতের মধ্যকার প্রথম টি-টোয়েন্টি বাতিলের পক্ষেই ভারতের সাবেক এ ক্রিকেটার।


গম্ভীর বলেন, দিল্লিতে ক্রিকেট বা অন্য কোনো ম্যাচ আয়োজনের চেয়ে বেশি মারাত্মক অবস্থা বিরাজ করছে। আমাদের দিক থেকে দেখলে, আমার মনে হয়, দিল্লিতে বসবাসরত মানুষদের এ পরিবেশ নিয়েই বেশি চিন্তা করা উচিত, ক্রিকেট ম্যাচ নিয়ে ভাবার চেয়ে।


অন্যদিকে টি-টোয়েন্টি সিরিজে অধিনায়কত্বের দায়িত্ব পাওয়া ওপেনার রোহিত শর্মা বলছেন, আমি সবে এসেছি। পরিস্থিতি কেমন তা বোঝার জন্য খুব একটা সময় পাইনি। আমি যত দূর জানি, ৩ নভেম্বর ঠিকই খেলা হবে। এখানে শ্রীলঙ্কার বিরুদ্ধে যখন টেস্ট খেলেছিলাম, তখন সমস্যা হয়নি কোনো। ঠিক কী আলোচনা হচ্ছে, তা জানা নেই। আর আমি কোনো সমস্যাও দেখছি না।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com