শিরোনাম
সাকিব, কেউ না থাকুক আমি তোমার সঙ্গে আছি: মৌসুমী
প্রকাশ : ৩১ অক্টোবর ২০১৯, ১০:১৪
সাকিব, কেউ না থাকুক আমি তোমার সঙ্গে আছি: মৌসুমী
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

বিশ্বসেরা অলরাউন্ডার ক্রিকেটার সাকিব আল হাসানের নিষেধাজ্ঞা মেনে নিতে পারছেন না চিত্রনায়িকা মৌসুমী। তিনি বলেছেন, একটা পদ্মা সেতু তৈরি করতে যতটা সহজ বা সম্ভব, একজন সাকিব আল হাসানকে তৈরি করা সম্ভব না। হাজার হাজার বছর অপেক্ষা করলেও একজন সাকিব আল হাসান তৈরি করা সম্ভব না।


বুধবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক ভিডিও বার্তায় মৌসুমী এসব কথা বলেন। ভিডিওতে সাকিবকে নিয়ে আবেগপ্রবণ হয়ে পড়েন মৌসুমী। কথা বলতে গিয়ে তার গলা জড়িয়ে যায়।


ভিডিওটি তার স্বামী চিত্রনায়ক ওমর সানীর অফিসিয়াল ফেসবুক পেজে আপলোড করা হয়েছে।


ভিডিওবার্তায় মৌসুমী বলেন, আসসালামু আলাইকুম। আমি মৌসুমী। একটা পদ্মা সেতু তৈরি করতে যতটা সহজ বা সম্ভব, একজন সাকিব আল হাসানকে তৈরি করা সম্ভব না। হাজার হাজার বছর অপেক্ষা করলেও একজন সাকিব আল হাসান তৈরি করা সম্ভব না। আমাদের মাঝে আমরা সেই সাকিব আল হাসানকে পেয়েছি।


তিনি আরো বলেন, সাকিব আল হাসান আমাদের অহংকার, আমাদের দেশরত্ন, আমাদের দেশের অহংকার, আমাদের দেশের সম্পদ। সেই সাকিব আল হাসান আমাদের ভালোবাসা থেকে দূরে সরে যাচ্ছে, ক্রিকেট থেকে দূরে সরে যাচ্ছে। আমি একজন ভক্ত হিসেবে সাকিব আল হাসানের এই কষ্টটা মেনে নিতে পারছি না বলেই প্রতিবাদ জানাচ্ছি। সাকিব আল হাসান, ফিরে আস আমাদের মাঝে। সাকিব, কেউ না থাকুক আমি তোমার সাথে আছি। আমি চাই তোমাকে নিয়ে আমাদের দেশ আরো অনেক দূর এগিয়ে যাবে।


মৌসুমী বলেন, তুমি (সাকিব) আমাদের প্রধানমন্ত্রীর অহংকার। প্রধানমন্ত্রী তোমার সঙ্গে রয়েছেন। পুরো দেশবাসী তোমার সঙ্গে রয়েছে।


জনপ্রিয় এ অভিনেত্রী বলেন, তার সবকিছুকে বিবেচনা করা হোক এবং আমাদের মাঝে আমাদের সাকিবকে ফেরত দেয়া হোক। আমাদের ক্রিকেটকে যারা সমৃদ্ধশালী দেখতে চান, তারা সবাই সাকিব আল হাসানের পাশে থাকুন। এই ষড়যন্ত্রকে অবশ্যই মেনে নিবেন না। সবাইকে অনেক অনেক ধন্যবাদ।


জুয়াড়িদের কাছ থেকে ম্যাচ পাতানোর প্রস্তাব পাওয়ার পর তা গোপন করার অপরাধে সব ধরনের ক্রিকেট থেকে বাংলাদেশের টেস্ট ও টি ২০ অধিনায়ক সাকিব আল হাসানকে মঙ্গলবার দুই বছরের জন্য নিষিদ্ধ করেছে আইসিসি।


বিবার্তা/তাওহীদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com