শিরোনাম
দেয়ালে ঘুষি মেরে কপাল পুড়ল ক্রিকেটারের!
প্রকাশ : ১৮ অক্টোবর ২০১৯, ১২:৪৩
দেয়ালে ঘুষি মেরে কপাল পুড়ল ক্রিকেটারের!
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

দক্ষিণ আফ্রিকার ওপেনার এইডেন মারক্রাম। মাঠের ভেতরে সময়টা ভালো যাচ্ছে না। ভারতের বিপক্ষে সবশেষ পুনে টেস্টের দুই ইনিংসেই শূন্য রানে আউট। তবু সুযোগ পেতেন রাঁচিতে সিরিজের শেষ ম্যাচটিতে।


কিন্তু নিজের কপাল নিজেই পুড়িয়েছেন মারক্রাম, তাও মাঠের বাইরে। ড্রেসিংরুমে দেয়ালে ঘুষি মেরে ভেঙে ফেলেছেন নিজের কবজি। যে কারণে খেলতে পারবেন না সিরিজের শেষ ম্যাচটিতে। তার জায়গায় কোনো পরিবর্তিত খেলোয়াড় ডাকেনি প্রোটিয়ারা।


ঘটনা মূলত পুনে টেস্টেরই। সে ম্যাচের দ্বিতীয় ইনিংসে লেগ বিফোরের ফাঁদে ধরা পড়েন মারক্রাম। সঙ্গী ডিন এলগারের সঙ্গে পরামর্শ করে রিভিউ না নিয়েই সাজঘরে ফিরে যান তিনি। কিন্তু রিপ্লেতে দেখা বলটা লেগস্টাম্পের বাইরে দিয়ে চলে যেত।


এটি দেখে নিজেকে ধরে রাখতে পারেননি দুই ইনিংসেই ০ রানে আউট হওয়া মারক্রাম। কাছেই থাকা দেয়ালে ঘুষি মেরে বসেন রাগের বশে। যা এতই জোরে ছিল যে সিটি স্ক্যান করার পর কবজির হাড়ে চিড় ধরা পড়েছে। যে কারণে পরবর্তী চিকিৎসার জন্য তাকে দেশে ফেরত পাঠিয়ে দেয়া হয়েছে।


এদিকে মারক্রামের ঘটনার আগে একই কাণ্ড ঘটিয়েছেন অস্ট্রেলিয়ার পেস বোলিং অলরাউন্ডার মিচেল মার্শ। শেফিল্ড শিল্ডের ম্যাচে আউট হয়ে তিনি ঘুষি মেরে বসেন ড্রেসিংরুমের দেয়ালে।


বিবার্তা/রবি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com