শিরোনাম
ফুটবলে বাংলাদেশ অনেক উন্নতি করেছে: ফিফা সভাপতি
প্রকাশ : ১৭ অক্টোবর ২০১৯, ১৯:২৭
ফুটবলে বাংলাদেশ অনেক উন্নতি করেছে: ফিফা সভাপতি
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশের ফুটবল আগের থেকে অনেক উন্নতি করেছে। আর এক সময় লাল-সুবজের দলটি আরো এগিয়ে যাবে বলে মনে করেন ফিফা সভাপতি জিয়ান্নি ইনফান্তিনো।


বৃহস্পতিবার (১৭ অক্টোবর) একদিনের সফরে এসে এমন কথাই জানান বিশ্ব ফুটবল সংস্থার সর্বোচ্চ এই শীর্ষ কর্মকর্তা।


দুপুরে রাজধানীর একটি হোটেলে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের আয়োজনে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এসময় ফিফা সভাপতি বলেন, ভবিষ্যতে বাংলাদেশ ফুটবলের বেশ সম্ভাবনা রয়েছে। তবে খেলাটিকে আরো ওপরে নিয়ে যেতে দেশের বড় বড় প্রতিষ্ঠানকে এগিয়ে আসতে হবে।


বাংলাদেশ নারী ফুটবলের উন্নতিতেও বেশ খুশি ইনফান্তিনো। ফিফায় বাংলাদেশের একমাত্র প্রতিনিধি হিসেবে মাহফুজা আক্তার কিরণ থাকায় এদেশের নারীরা ফুটবলে ভালো করছে বলেও তিনি জানান।


এর আগে একদিনের শুভেচ্ছা সফরে বাংলাদেশে আসেন আন্তর্জাতিক ফুটবল সংস্থা ফিফার সভাপতি জিয়ান্নি ইনফান্তিনো। একটি ফ্লাইটযোগে বৃহস্পতিবার (১৭ অক্টোবর) ভোর ৪টা ৫০ মিনিটে ঢাকার হযরত শাহজালাল বিমানবন্দরে পৌঁছান তিনি।


পরে সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেন ইনফান্তিনো। এসময় তিনি বাংলাদেশের ফুটবলের উন্নয়নে ফিফা সহযোগিতা অব্যাহত রাখবে বলে জানান।


কোনো ফিফা সভাপতির এটা বাংলাদেশে চতুর্থবার আগমন। ১৯৮০-৮১ সালের দিকে হোয়াও হ্যাভেলেঞ্জ প্রথম এসেছিলেন বাংলাদেশে। এরপর ২০০৬ সালে বাংলাদেশে আসেন সেপ ব্লাটার। ২০১২ সালে দ্বিতীয় বার সেপ ব্লাটার আসেন।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com