শিরোনাম
আর্জেন্টিনার গোল উৎসব!
প্রকাশ : ১৪ অক্টোবর ২০১৯, ০৯:৫২
আর্জেন্টিনার গোল উৎসব!
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

বড় বড় জয় পাচ্ছে আর্জেন্টিনা। মেসিকে ছাড়াই প্রতিপক্ষকে রীতিমত বিধ্বস্ত করে যাচ্ছে আর্জেন্টিনা। সর্বশেষ রবিবার (১৩ অক্টোবর) স্পেনের এস্টাডিও ম্যানুয়েল মার্টিনেজ ভ্যালেরোয় লাতিন আমেরিকার আরেক দেশ ইকুয়েডরকে ৬-১ গোলে বিধ্বস্ত করেন আর্জেন্টাইনরা।


আগের ম্যাচে জার্মানির সঙ্গে ২-২ গোলে ড্র করে আর্জেন্টিনা। কোপা আমেরিকার পর লিওনেল মেসি খেলতে পারছেন না নিষেধাজ্ঞার কারণে। দলে রাখা হয়নি সার্জিও আগুয়েরো কিংবা অ্যাঞ্জেল ডি মারিয়াকেও। তাদের ছাড়াই বাজিমাত করে যাচ্ছে আর্জেন্টিনার কোচ লিওনেল স্কোলানি। জার্মানির আগের ম্যাচেই মেক্সিকোকে ৪-০ গোলে হারিয়েছিল আর্জেন্টিনা।


এদিকে সিঙ্গাপুরে নাইজেরিয়ার মুখোমুখি হয় ব্রাজিল। ওই ম্যাচে ১-১ গোলে ড্র করে ব্রাজিল। তার দুই ঘণ্টা পর স্পেনের মাটিতে ইকুয়েডরের বিপক্ষে ৬-১ গোলে বিশাল জয় পেয়েছে আর্জেন্টিনা।


ম্যাচের ২০ মিনিটের মাথায় গোল করে আর্জেন্টিনাকে গোল করে এগিয়ে দেন লুকাস অ্যালারিও। ২৭ মিনিটে আত্মঘাতী গোলে আর্জেন্টিনাকে ২-০ ব্যবধানে এগিয়ে দিয়েছে ইকুয়েডরের জন এসপিনোজা। এরপর ৩২ মিনিটে ৩-০ গোলে এগিয়ে যায় লা আলবিসেলেস্তারা।


পেনাল্টি থেকে এ সময় গোল করেন লিয়ান্দ্রো প্যারডেস। ম্যাচের ৪৯তম মিনিটে একটি গোল শোধ করে ইকুয়েডর। অ্যাঞ্জেল মেনা এ সময় ব্যবধান কমান। ৬৬ মিনিটে আর্জেন্টিনার হয়ে গোল করেন জার্মান পেজেল্লা।


৮২ মিনিটে আর্জেন্টিনার হয়ে ৫ম গোল করেন নিকোলাস ডোমিঙ্গুয়েজ। ৮৬ মিনিটে ইকুয়েডরের জালে শেষ পেরেক বিদ্ধ করেন লুকাস ওকাম্পোজ। তখন আর্জেন্টিনার ছয় গোল। ফলাফল ৬-১ গোলের জয়। এমন বিজয়ে ফুরফুরে মেজাজে মাঠ ছাড়ে আর্জেন্টিনা।


বিবার্তা/রবি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com