মুস্তাফিজকে নিয়ে যা লিখলো ভারতীয় মিডিয়া
প্রকাশ : ০২ অক্টোবর ২০১৯, ১৮:৪৫
মুস্তাফিজকে নিয়ে যা লিখলো ভারতীয় মিডিয়া
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

‘উইকেট নয়, ১২ কেজির মাছ শিকার করলেন বাংলাদেশের পেসার’ এই শিরোনামে মুস্তাফিজকে নিয়ে একটি খবর প্রকাশ করেছে ভারতীয় সংবাদ মাধ্যম জি-নিউজ। বুধবার (২ অক্টোবর) এ খবর প্রকাশ করে ভারতীয় গণমাধ্যমটি।


জি-নিউজের খবরে বলা হয়,বাংলাদেশ ক্রিকেটে মুস্তাফিজুরের ফর্ম নিয়ে কানাঘুঁষা চলছে। এখন নাকি তার বোলিংয়ে আর সেরকম ধার নেই। যাই হোক, মুস্তাফিজুর এবার উইকেট নয়, ১২ কেজির একখানা বিশাল মাছ শিকার করেছেন। কিছুদিন পর বাংলাদেশের জাতীয় ক্রিকেট লিগ(এনসিএল) শুরু হবে। তার আগে হাতে কিছুটা সময় রয়েছে মুস্তাফিজুরের। তাই এসেছিলেন সাতক্ষীরায় গ্রামের বাড়িতে। আর এসেই ছিপ হাতে মাছ ধরতে চলে যান বন্ধুর বাড়ির পুকুরে। প্রথমে কেউ টের পায়নি। পরে জানাজানি হতেই পুকুর পাড়ে মুস্তাফিজুরকে দেখতে ভিড় জমে মানুষের।


জানা গেছে, মঙ্গলবার (১ অক্টোবর) সাতক্ষীরার তালা উপজেলার শিবপুর গ্রামে বসেছিল মাছ শিকারের আসর। মোস্তাফিজকে পুকুরে মাছ ধরার আমন্ত্রণ জানান সাবেক ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম। তার আমন্ত্রণ রক্ষা করতেই মাছ ধরতে যান ফিজ।



তার বড়শিতে ১২ কেজি ওজনের এক পাঙ্গাস ধরা পড়ে। শুধু পাঙ্গাস ধরেই দমে যাননি মোস্তাফিজ। ৮ কেজি ওজনের রুই মাছও ধরেন। বড় বড় আরো কয়েক প্রজাতির মাছ ধরা দেয় তার বড়শিতে।


মোস্তাফিজের মৎস্য বিলাসের খবর ছড়িয়ে পড়তেই শোরগোল পড়ে চারদিকে। তাকে শুভেচ্ছা জানাতে আসেন এলাকাবাসী। আসেন তালার ইউএনও ইকবাল হোসেন এবং পুলিশের একটি টিমও।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com