বাংলাদেশ-আফগান ফাইনাল কাল, টিকিট মিলছে আজ
প্রকাশ : ২৩ সেপ্টেম্বর ২০১৯, ১১:০২
বাংলাদেশ-আফগান ফাইনাল কাল, টিকিট মিলছে আজ
স্পোর্টস প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর)। এদিন মুখোমুখি হবে বাংলাদেশ ও আফগানিস্তান।


রাজধানীর মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সন্ধ্যা সাড়ে ৬টায় ম্যাচ শুরু হবে। তবে ম্যাচের টিকিট সোমবার (২৩ সেপ্টেম্বর) থেকে পাওয়া যাচ্ছে। টিকিটের দাম সর্বনিম্ন ১০০ টাকা। সর্বোচ্চ ২০০০ টাকা।


স্বশরীরে কিনতে হবে টিকিট। মিরপুর ইনডোর স্টেডিয়ামে সকাল ৯টা ৩০ মিনিট থেকে ৫টা পর্যন্ত টিকিট বিক্রি হবে। এছাড়া ম্যাচের দিনও টিকিট বিক্রি করবে আয়োজকরা।


হাতের নাগালেই টিকিটের মূল্য নির্ধারণ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বিসিবি হসপিটালিটি বক্সের টিকিটের দাম ২০০০ টাকা। এছাড়া গ্রান্ডস্ট্যান্ড ও ভিআইপি স্ট্যান্ডের টিকিটের দাম ধরা হয়েছে ১০০০ ও ৫০০ টাকা।


স্টেডিয়ামের পূর্ব ও পশ্চিম পাশের শহীদ জুয়েল ও মোস্তাক স্ট্যান্ডের টিকিটের মূল্য ৩০০ টাকা করে। এছাড়া সাউদার্ন, নর্দান ও ইস্টার্ন গ্যালারির টিকিটের মূল্য যথাক্রমে ১৫০, ১৫০ ও ১০০ টাকা।


ঘরের মাঠে একাধিক টি-টোয়েন্টি সিরিজ খেললেও এবারই প্রথম ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ খেলল বাংলাদেশ। ঘরের মাঠে দ্বিপক্ষীয় সিরিজ বাদে টি-টোয়েন্টি খেলার সুযোগ কমই পেয়েছে বাংলাদেশ। ২০১৬ সালে এশিয়া কাপ টি-টোয়েন্টি এবং ২০১৪ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলেছিল। বাংলাদেশ সব মিলিয়ে খেলেছে মোট ১২টি দ্বিপক্ষীয় সিরিজ।


এশিয়া কাপের ফাইনালে যাওয়ায় পাঁচটি ম্যাচ এবং ওয়ার্ল্ড টি-টোয়েন্টিতে সাতটি ম্যাচ খেলার সুযোগ পেয়েছিল টাইগাররা। দ্বিপক্ষীয় সিরিজে সর্বোচ্চ চারটি ম্যাচ খেলেছে জিম্বাবুয়ের বিপক্ষে। এবারের ত্রিদেশীয় সিরিজের ফাইনালে ওঠায় সব মিলিয়ে পাঁচটি ম্যাচ খেলার সুযোগ পেল বাংলাদেশ।


বিবার্তা/এরশাদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com