শেষ মুহূর্তে নেইমারের গোল, পিএসজির জয়
প্রকাশ : ২৩ সেপ্টেম্বর ২০১৯, ১০:১০
শেষ মুহূর্তে নেইমারের গোল, পিএসজির জয়
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

নেইমারের গোলে শেষ মুহূর্তে রক্ষা পেয়েছে প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)। রবিবার (২২ সেপ্টেম্বর) রাতে ফ্রেঞ্চ লিগ ওয়ানের ম্যাচে অলিম্পিক লিওঁর মাঠে প্রায় হোঁচট খেতেই বসেছিল পিএসজি। কিন্তু ম্যাচের ৮৭ মিনিটে দুর্দান্ত এক গোল করে পিএসজিকে দারুণ এক জয় এনে দেন ব্রাজিলিয়ান তারকা নেইমার।


ভবিষ্যৎ নিয়ে অনিশ্চয়তা থাকায় লিগে পিএসজির প্রথম চার ম্যাচে দলে ছিলেন না নেইমার। গত সপ্তাহে স্ত্রাসবুরের বিপক্ষে মাঠে নেমে শেষ মুহূতে গোল করে দলকে মূল্যবান ৩ পয়েন্ট এনে দেন ব্রাজিলিয়ান এ ফরোয়ার্ড। এবারও শেষ মূহূর্তে এক গোল করে দলকে জয় এনে দেন তিনি।


এ বছরের ফেব্রুয়ারিতে ২০১৮-১৯ আসরের ফিরতি দেখায় লিওঁর মাঠে ২-১ গোলে হেরেছিল পিএসজি। এবার এর মধুর প্রতিশোধ নিল প্যারিসের ক্লাবটি।


গতকালের ম্যাচে আনহেল দি মারিয়া, নেইমার ও এরিক-মাক্সিম চুপো মোটিংকে নিয়ে প্রথমার্ধে অধিকাংশ সময় বল দখলে রাখার পাশাপাশি আক্রমণেও আধিপত্য করে পিএসজি। দারুণ কিছু সুযোগও তৈরি করেছিল অতিথিরা। কিন্তু লিওঁ গোলরক্ষক আন্তনি লোপেসকে পরাস্ত করতে পারেনি তারা।


ম্যাচ যখন ড্রয়ের দিকে এগোচ্ছিল তার তিন মিনিট আগে ম্যাচের ৮৭তম মিনিটে নেইমারের নৈপুণ্যে জয়সূচক গোলের দেখা পায় পিএসজি। ডিফেন্ডারদের ঘিরে থাকা অবস্থায় দি মারিয়ার বাড়ানো বল ধরে এক ঝটকায় জায়গা বানিয়ে কোনাকুনি শটে দূরের পোস্ট দিয়ে ঠিকানা খুঁজে নেন নেইমার।


এ জয়ের ফলে ছয় ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান অনেকটা মজবুত করেছে পিএসজি। ৩ পয়েন্ট কম নিয়ে দুই নম্বরে আছে অঁজি।


বিবার্তা/এরশাদ/রবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com