শিরোনাম
সৌম্যসহ চারজন বাদ, নতুন চমক দলে
প্রকাশ : ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১২:১২
সৌম্যসহ চারজন বাদ, নতুন চমক দলে
স্পোর্টস প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের বাকি দুই ম্যাচের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সোমবার (১৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে এ স্কোয়াড ঘোষণা করা হয়।


দল থেকে বাদ পড়েছেন চারজন ক্রিকেটার। তারা হলেন- বাঁহাতি ওপেনার সৌম্য সরকার, পেসার আবু হায়দার রনি, পেসার ইয়াসীন আরাফাত এবং মেহেদী হাসান মিরাজ।


এদিকে জাতীয় দলে প্রথমবারের মতো ডাক পেয়েছেন দুজন। তিনি হলেন- বাঁহাতি ওপেনার নাঈম শেখ এবং লেগ স্পিনার আমিনুল ইসলাম বিপ্লব। এ ছাড়া প্রায় এক বছর পর বাংলাদেশ দলে ডাক পেলেন ব্যাটসম্যান নাজমুল হোসেন শান্ত, রুবেল হোসেন এবং শফিউল ইসলাম।


টি-টোয়েন্টি সিরিজের টাইগারদের বাকি দুই ম্যাচ অনুষ্ঠিত হবে চট্টগ্রামে। আগামী ১৮ সেপ্টেম্বর বাংলাদেশ মুখোমুখি হবে জিম্বাবুয়ে এবং ২১ সেপ্টেম্বর খেলবে আফগানিস্তানের বিপক্ষে।


এর আগে দুটি মাচের একটিতে জিম্বাবুয়ের বিপক্ষে তিন উইকেট জয় পায় বাংলাদেশ তবে আফগানিস্তানের বিপক্ষে রবিবার (১৫ সেপ্টেম্বর) ২৫ রানে হেরেছে টাইগাররা।


বাংলাদেশের স্কোয়াড


সাকিব আল হাসান (অধিনায়ক), লিটন দাস, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন সৈকত, সাব্বির রহমান, তাইজুল ইসলাম, রুবেল হোসেন, শফিউল ইসলাম, মোহাম্মদ সাইফউদ্দিন, মোস্তাফিজুর রহমান, নাঈম শেখ, আমিনুল ইসলাম বিপ্লব, নাজমুল হোসেন শান্ত।


বিবার্তা/রবি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com