শিরোনাম
স্মিথকে ছাগল বানালো আইসিসি, সমালোচনার ঝড়
প্রকাশ : ১৩ সেপ্টেম্বর ২০১৯, ১৬:৫৩
স্মিথকে ছাগল বানালো আইসিসি, সমালোচনার ঝড়
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

অস্ট্রেলিয়ান ক্রিকেটার স্টিভ স্মিথকে ছাগল বানিয়ে একটি পোষ্ট করেছে বিশ্ব ক্রিকেট নিয়ন্ত্রক সংস্থা আইসিসি। ফটোশপের মাধ্যমে স্মিথের জায়গায় একটি ছাগলের ছবি বসিয়ে দিয়েছে আইসিসি। এতে সংস্থাটির চরম সমালোচনা করছেন নেটিজনরা।


এক বছরের নিষেধাজ্ঞা কাটিয়ে সম্প্রতি জাতীয় দলে ফিরেছেন স্মিথ। ফিরেই দুর্ধর্ষ রূপে আবির্ভূত হয়েছেন তিনি। তার ব্যাটিং মায়েস্ত্রোর দুরন্ত পারফরম্যান্স নজর কেড়েছে সবার। অথচ সেই ক্রিকেটারকেই ছাগল বানিয়ে দিল আইসিসি!


১৮ বছর পর ইংল্যান্ডের মাটিতে অ্যাশেজ জয়ের ইতিহাস গড়েছে অস্ট্রেলিয়া। এর মূল নায়ক স্মিথ। কিন্তু সেই তাকে নিয়ে নিজেদের ভেরিফায়েড ফেসবুক পেজে এমন ছবি পোস্ট করল আইসিসি, যা নিয়ে বিস্তর আলোচনা হচ্ছে। সোশ্যাল মিডিয়ায় এ নিয়ে বইছে সমালোচনার ঝড়।


ব্যাপারটি আপাতদৃষ্টিতে রসাত্মক হলেও একে মোটেও হালকাভাবে নেননি নেটিজনরা। ক্ষেপে গেছেন তারা। যে যার মতো ধুয়ে দিচ্ছেন ক্রিকেটের নিয়ামক সংস্থাকে।


আসলে স্মিথকে Greatest Of All time বোঝাতে Goat শব্দটি ব্যবহার করেছে আইসিসি। কিন্তু প্রশ্ন হচ্ছে, এ গোট'র সঙ্গে ছাগলের কী সম্পর্ক? তাকে সর্বকালের সেরা বোঝাতে গিয়ে ছাগলের ছবি দেয়া হলো কেন? ব্যাপারটি অজি ক্রিকেটার-সমর্থকদেরও একদমই পছন্দ হয়নি।


বিবার্তা/আবদাল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com