শিরোনাম
আত্মঘাতী গল্পে নাপোলির আফসোস!
প্রকাশ : ০১ সেপ্টেম্বর ২০১৯, ০৯:০৪
আত্মঘাতী গল্পে নাপোলির আফসোস!
ক্রীড়া ডেস্ক
প্রিন্ট অ-অ+

ক্রিশ্চিয়ানো রোনালদো জুভেন্টাসের হয়ে চলতি মৌসুমে প্রথম গোল করলেন। সিরিএ চ্যাম্পিয়ন জুভেন্টাস নাপোলির বিপক্ষে ৪-৩ গোলে জিতেছে, তবে সেখানে রয়েছে আত্মঘাতী গোলের গল্প।


এটিকে ম্যাচ না বলে থ্রিলার বলা যায়। ৩-০ গোলে এগিয়ে যাওয়ার পর জুভেন্টাস ৩টি গোল হজম করে। খেলা ৩-৩ সমতায় ছিল। অতিরিক্ত সময়ে (৯০+২) নাপোলির ডিফেন্ডার কালিদৌউ আত্মঘাতী গোল করেন। আর এতেই গলার কাঁটা ছুটে যায় জুভেন্টাসের। এ মৌসুমের প্রথম দুটি ম্যাচেই জয় পেল তারা।


দুটি জয় নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে জুভেন্টাস। শনিবার (৩১ আগস্ট) দিবাগত রাতের এ ম্যাচটিতে ১৬ মিনিটে ডানিলোর গোলে এগিয়ে যায় বর্তমান চ্যাম্পিয়নরা।


১৯ মিনিটে আবারও গোল করেন গঞ্জালো হিগুয়েন। প্রথমার্ধ শেষে ২-০ গোলে এগিয়ে ছিল জুভেন্টাস। ৬২ মিনিটে রোনালদো গোল করে ৩-০ তে নিয়ে যান ম্যাচ। এরপর নাপোলি জ্বলে ওঠে। নাপোলির মানোলাস ও লোজানো ৬৬ ও ৬৮ মিনিটে ২টি গোল করে জুভদের দুর্গ কাঁপিয়ে দেন।


লরেঞ্জো ৮১ মিনিটে সমতাসূচক গোলটি করেছিলেন। জুভেন্টাস স্টেডিয়াম তখন নীরব। নাপোলির ডিফেন্ডার ভুলটি না করলে ফল অন্য রকমই হতো। দুটি পয়েন্ট থেকে বঞ্চিত হতো রোনালদোরা। সেটা হয়নি। পূর্ণ ৩ পয়েন্ট পেয়েছে ওল্ড লেডিরা।


ক্রিশ্চিয়ানো রোনালদো জুভেন্টাসের হয়ে দ্বিতীয় মৌসুম খেলছেন। প্রথম ম্যাচে না পেলেও তিনি পরের ম্যাচে গোল আদায় করে নিলেন।


বিবার্তা/রবি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com