শিরোনাম
চ্যাম্পিয়নস লিগ ড্রয়ে ‘বাংলাদেশী’ রেশমিনের হ্যাটট্রিক
প্রকাশ : ৩১ আগস্ট ২০১৯, ২০:০৬
চ্যাম্পিয়নস লিগ ড্রয়ে ‘বাংলাদেশী’ রেশমিনের হ্যাটট্রিক
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

চ্যাম্পিয়নস লিগ ড্র অনুষ্ঠানে হ্যাটট্রিক করেছেন বাংলাদেশী বংশোদ্ভূত ব্রিটিশ ক্রীড়া রিপোর্টার রেশমিন চৌধুরী। বৃহস্পতিবার (২৯ আগস্ট) জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে মোনাকোয় হয়ে গেল চ্যাম্পিয়নস লিগ ড্র অনুষ্ঠান। এতে উপস্থাপনা করেন রেশমিন চৌধুরী। এ নিয়ে টানা তৃতীয়বার ইউরোপসেরা টুর্নামেন্টের ড্র পরিচালনা করলেন তিনি।


ঝলমলে পোশাক আর প্রাণবন্ত উপস্থাপনার সঙ্গে হালের দুই ফুটবল মহাতারকা লিওনেল মেসি ও ক্রিস্টিয়ানো রোনাল্ডোর সাক্ষাৎকার নেন তিনি। মঞ্চে ওঠার আগে টুইটবার্তায় নিজের উচ্ছ্বাস প্রকাশ করেন তিনি। ৪১ বছর বয়সী এ সংবাদকর্মী লেখেন, আজ চ্যাম্পিয়নস লিগ ড্র। আমি হ্যাটট্রিকের দোরগোড়ায়।


ইউরোপিয়ান ফুটবল নিয়ন্ত্রক সংস্থাকে ধন্যবাদ জানিয়ে রেশমিন টুইট বার্তায় লিখেন, চ্যাম্পিয়নস লিগের মতো মর্যাদাপূর্ণ অনুষ্ঠানে আমাকে ফিরিয়ে আনা এবং উপস্থাপনার সুযোগ করে দেয়ার জন্য আপনাদের ধন্যবাদ।


১৯৭৭ সালে লন্ডনে প্রবাসী বাংলাদেশী এক পরিবারে জন্মগ্রহণ করেন তিনি। যুক্তরাজ্যের বাথ বিশ্ববিদ্যালয় থেকে রাষ্ট্রবিজ্ঞান ও অর্থনীতিতে স্নাতক করেন এ সাংবাদিক। ২০০৩ সালে হার্লো কলেজে সাংবাদিকতার ওপর স্নাতকোত্তর ডিপ্লোমা সম্পন্ন করেন তিনি।


শিক্ষার্থী অবস্থায় রয়টার্স টিভির নিউজ হেল্প ডেস্ক অপারেটর হিসেবে কর্মজীবনের শুরু করেন রেশমিন। পরে কাজ করেন বিবিসি, ব্লুমবার্গ ও আইটিএনে। ২০০৮ সালে যোগ দেন রিয়াল মাদ্রিদ টিভিতে। দুই বছর আগে ব্রিটিশ দৈনিক ইন্ডিপেনডেন্টের জরিপকৃত ক্রীড়াক্ষেত্রে শীর্ষ ৫০ নারীর বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন রেশমিন। ব্যক্তিগত জীবনে তিনি দুই সন্তানের মা।


বিবার্তা/আবদাল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com