শিরোনাম
গত সপ্তাহে লভ্যাংশ ঘোষণা করেছে ৪ কোম্পানি
প্রকাশ : ১৯ ফেব্রুয়ারি ২০১৭, ০৪:২৭
গত সপ্তাহে লভ্যাংশ ঘোষণা করেছে ৪ কোম্পানি
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

শেয়ারবাজারে তালিকাভুক্ত চার কোম্পানি গত সপ্তাহে সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করেছে। কোম্পানি চারটি হলো-লংকা বাংলা ফাইন্যান্স, বাংলাদেশ শিপিং কর্পোরেশন (বিএসসি), এনসিসি ব্যাংক মিউচ্যুয়াল ফান্ড ওয়ান এবং গ্রীণডেল্টা ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।


জানা গেছে, সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে লংকাবাংলা ফাইন্যান্স ১৫ শতাংশ নগদ ও ১৫ শতাংশ স্টক, বাংলাদেশ শিপিং কর্পোরেশন ১২ শতাংশ স্টক, এনসিসি ব্যাংক মিউচ্যুয়াল ফান্ড ওয়ান ৪.৫০ শতাংশ নগদ এবং গ্রীণডেল্টা ইন্স্যুরেন্স ২০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে।


ঘোষিত লভ্যাংশ বিনিয়োগকারীদের সম্মতিক্রমে অনুমোদনের জন্য লংকাবাংলা ফাইন্যান্সের বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ৩০ মার্চ, বেলা ১১টায়, বিএসসির এজিএম ১৯ মার্চ, বেলা ১১টায়, শহীদ মোহাম্মদ ফজলুর রহমান মুন্সী অডিটরিয়াম, চট্টগ্রাম পোর্ট এরিয়া, চট্টগ্রামে এবং গ্রীণডেল্টা ইন্স্যুরেন্সের এজিএম ৩০ মার্চ, বেলা ১১টায়, স্পেক্ট্রা কনভেনশন সেন্টার, গুলশান-১, ঢাকাতে অনুষ্ঠিত হবে।


লংকাবাংলার রেকর্ড ডেট ৯ মার্চ, এনসিসি ব্যাংক মিউচ্যুয়াল ফান্ড ওয়ানের রেকর্ড ডেট ৬ মার্চ এবং গ্রীণডেল্টা ইন্স্যুরেন্সের রেকর্ড ডেট ৫ মার্চ নির্ধারণ করা হয়েছে।


বিবার্তা/পলাশ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com