ওয়ালটনের বড় পর্দার নতুন ফোন ‘প্রিমো এনএইচফোর’
প্রকাশ : ৩১ জুলাই ২০১৯, ২২:৩২
ওয়ালটনের বড় পর্দার নতুন ফোন ‘প্রিমো এনএইচফোর’
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

সাশ্রয়ী মূল্যের বড় পর্দার নতুন স্মার্টফোন বাজারে ছেড়েছে প্রযুক্তি পণ্যের দেশীয় প্রতিষ্ঠান ওয়ালটন। যার মডেল ‘প্রিমো এনএইচফোর’। আকর্ষণীয় ডিজাইনের ফোনটি মিলছে ডার্ক ব্লু, রেড এবং ব্ল্যাক এই তিনটি ভিন্ন রঙে। দাম মাত্র ৪ হাজার ৯৯৯ টাকা।


ওয়ালটন সেল্যুলার ফোন বিক্রয় বিভাগের প্রধান আসিফুর রহমান খান জানান, ৫.৭ ইঞ্চি পর্দার এই ফোনটিতে ব্যবহৃত হয়েছে ১৮:৯ রেশিওর ফুল-ভিউ ডিসপ্লে। ফলে ছবি বা ভিডিও দেখা, গেম খেলা কিংবা ইন্টারনেট ব্রাউজিংয়ে মিলবে আনন্দময় অভিজ্ঞতা।


নতুন এই ফোনের প্রয়োজনীয় গতি নিশ্চিতে আছে ১.৩ গিগাহার্জের কোয়াডকোর প্রসেসর। রয়েছে ১ গিগাবাইট ডিডিআরথ্রি র‌্যাম। গ্রাফিক্স হিসেবে ব্যবহৃত হয়েছে মালি-৪০০। প্রয়োজনীয় ফাইল এতে সংরক্ষণে রয়েছে ৮ গিগাবাইট স্টোরেজ। যা মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ৬৪ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।


এই ফোনের উভয় পাশে ব্যবহার করা হয়েছে এলইডি ফ্ল্যাশযুক্ত বিএসআই ৫ মেগাপিক্সেল ক্যামেরা। ক্যামেরায় নরমাল মোড ছাড়াও অন্যান্য ফিচারের মধ্যে রয়েছে অটো ফোকাস, ফেস ডিটেকশন, ফেস বিউটি, সেলফ টাইমার, ডিজিটাল জুম, এইচডিআর, মিরর ভিউ, সিন মোড ইত্যাদি।


অ্যান্ড্রয়েড ওরিও ৮.১ (গো এডিশন) অপারেটিং সিস্টেমে পরিচালিত স্মার্টফোনটির প্রয়োজনীয় পাওয়ার ব্যাক-আপের জন্য রয়েছে ২৪০০ মিলিঅ্যাম্পিয়ার লি-আয়ন ব্যাটারি।


ডুয়াল সিম সাপোর্টেড ফোনটির কানেক্টিভিটির জন্য আছে ওয়াই-ফাই, ব্লুটুথ ভার্সন ৪.২, মাইক্রো ইউএসবি২, ল্যান হটস্পট, ওটিএ সুবিধা। সেন্সর হিসেবে আছে জিপিএস, এ-জিপিএস, এক্সিলারোমিটার, লাইট (ব্রাইটনেস), প্রোক্সিমিটি ইত্যাদি। মাল্টিমিডিয়া ফিচার হিসেবে আছে রেকর্ডিং সুবিধাসহ এফএম রেডিও।


বাংলাদেশে তৈরি এই স্মার্টফোনে ক্রেতারা পাবেন বিশেষ রিপ্লেসমেন্ট সুবিধা। স্মার্টফোন কেনার ৩০ দিনের মধ্যে ত্রুটি দেখা দিলে ফোনটি পাল্টে ক্রেতাকে নতুন আরেকটি ফোন দেয়া হবে। এছাড়াও, ১০১ দিনের মধ্যে প্রায়োরিটি বেসিসে ৪৮ ঘন্টার মধ্যে ক্রেতা বিক্রয়োত্তর সেবা পাবেন। তাছাড়া, এক বছরের এবং ব্যাটারিতে ছয় মাসের বিক্রয়োত্তর সেবা তো থাকছেই।


উল্লেখ্য, দেশের সব ওয়ালটন প্লাজা ও ব্র্যান্ড আউটলেটে ০% ইন্টারেস্টে ৬ মাসের ইএমআই সুবিধায় কেনা যায় যেকোনো মডেলের ওয়ালটন স্মার্টফোন। রয়েছে ১২ মাসের কিস্তি সুবিধাও।


বিবার্তা/বিজ্ঞপ্তি/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com