রেফ্রিজারেটরে ২৬ হাজার ৫০০ টাকা পর্যন্ত ছাড় দিচ্ছে বাগডুম
প্রকাশ : ২১ জুলাই ২০১৯, ১৪:৫২
রেফ্রিজারেটরে ২৬ হাজার ৫০০ টাকা পর্যন্ত ছাড় দিচ্ছে বাগডুম
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ঈদের নেই আর বেশি দিন, বাগডুম ডটকমেই কেনাকাটা সেরে নিন! আসন্ন ঈদ-উল-আযহা উপলক্ষে বাগডুমে চলছে সকল পণ্যের ওপর সর্বোচ্চ ৬৮% পর্যন্ত ছাড়।


এছাড়াও বিভিন্ন পণ্যের ওপর থাকছে আকর্ষণীয় মূল্যছাড়ের সমাহার! তাই আর দেরি কেন? ঝামেলা বিহীন ঈদ কেনাকাটায় মেতে উঠুন বাগডুমের সাথে, আর সবার আগে চাহিদা অনুযায়ী আপনার পছন্দের পণ্যটি কিনুন নির্ধারিত অফারে।চলুন দেখে নেওয়া যাক অফারসমূহ:


মোবাইল অফার :আজকাল আমাদের সবথেকে প্রয়োজনীয় ডিভাইস টির নাম মোবাইল ফোন যা বিনোদনের পাশাপাশি কাজের গতিও যেমন বাড়ায় তেমনি সময়ও বাঁচায়! বাগডুমে থাকছে IPhone, Samsung, Vivo, Oppo, OnePlus, Huawei ইত্যাদিসহ সকল ব্র‍্যান্ডের মোবাইল ফোন এর বিশাল সমাহার। এই ঈদে আপনি বাগডুম থেকে মোবাইল ফোন কিনলেই পাচ্ছেন সর্বোচ্চ ১০ হাজার টাকা পর্যন্ত মূল্যছাড়ের বিশাল অফার! তাই আর ভাবনা কিসের? খুব সহজেই বাগডুম ডট কম থেকে খুঁজে নিন আপনার পছন্দের স্মার্ট ফোনটি।


রেফ্রিজারেটর অফার : ঈদুল আয্হা উপলক্ষে রেফ্রিজারেটর এর প্রয়োজনীয়তা এক কথায় বলে শেষ করা যাবে না। বাগডুমে এখন আপনি পাচ্ছেন ECO+, Singer, Samsung, Denaaz, Sharp, Vision, Panasonic ইত্যাদিসহ সকল ব্র‍্যান্ডের রেফ্রিজারেটর। এই ঈদে আপনি বাগডুম থেকে আপনার পছন্দের রেফ্রিজারেটর কিনলেই পেতে পারেন সর্বোচ্চ ২৬ হাজার ৫০০ টাকা পর্যন্ত মূল্যছাড়! অর্ডার করুন আর উপভোগ করুন বাগডুমের স্পেশাল মূল্যছাড়।


এসি অফার : বাগডুমে পাচ্ছেন Panasonic, Media, Chigo, Gree, ECO+ ইত্যাদিসহ সকল ব্র‍্যান্ডের এসি এর বিশাল সমাহার। এই ঈদে বাগডুমে দিচ্ছে এসি ক্রয়ে সর্বোচ্চ ১৬ হাজার ৭০০ টাকা পর্যন্ত মূল্যছাড়ের ধামাকা অফার! এছাড়াও 0% EMI অফারসহ থাকছে ৬ বছরের রিপ্লেসমেন্ট সুবিধা। তো আর সময় নষ্ট কেনো, এখনই অর্ডার করে ফেলুন আপনার পছন্দের ব্র‍্যান্ডের এসি টি।


ওভেন অফার : অল্প সময়ের মধ্যে ঝামেলা মুক্ত রান্না জন্য মাইক্রোওয়েভ ওভেন এখন একটা আস্থার নাম। চটজলদি খাবার গরমেও এর জুড়ি নেই। ঈদুল আয্হা উপলক্ষে বাগডুম দিচ্ছে মাইক্রোওয়েভ ওভেন এর ওপর সর্বোচ্চ ৩ হাজার ৬২৫ টাকা পর্যন্ত মূল্যছাড়। এখনই অর্ডার করুন আর উপভোগ করুন বাগডুম স্পেশাল অফার।


কিচেন এপ্লায়েন্স অফার :বাগডুমের কিচেন এপ্লায়েন্স এ থাকছে Electronic kitchen scale, BBQ machine, Kitchen Knife, Mixer, Grinder, Weight scale, Kitchen Rack, Round Mandolin Slicer Vegetable Cutter, Nima Electric Grinder সহ আরো প্রয়োজনীয় সকল পণ্য। ঈদ উপলক্ষে বাগডুমের কিচেন এপ্লায়েন্স এর ওপর থাকছে বিশেষ মূল্যছাড় অফার! তাই এই ঈদ এ বাগডুম থেকে নিন আপনার প্রয়োজনীয় সবরকম কিচেন একসেসোরিজ।


ওয়াশিং মেশিন অফার : কাপড় পরিষ্কারের বিরক্তি থেকে মুক্তি পেতে ওয়াশিং মেশিনের ব্যবহার বহু গুণে বেড়েই চলেছে। বাগডুমে পাচ্ছেন LG, Vision, Sharp, ECO+, Panasonic সহ সকল ব্র‍্যান্ডের ওয়াশিং মেশিন, আর এই ঈদ উপলক্ষে বাগডুম দিচ্ছে ওয়াশিং মেশিন ক্রয়ে সর্বোচ্চ ৪ হাজার ৯৫০ টাকা পর্যন্ত মূল্যছাড়! দেরি না করে এখনই খুঁজে নিন আপনার পণ্যটি।


বিকাশ অফার :এই ঈদে বাগডুমের যেকোনো পণ্য কিনে বিকাশ পেমেন্টের মাধ্যমে পাচ্ছেন ২০% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক, সর্বোচ্চ ৩০০ টাকা পর্যন্ত।


EMI অফার :পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষ্যে বাগডুমে চলছে স্পেশাল EMI অফার। এই ঈদে বাগডুম থেকে ৫০০০ টাকা বা তার অধিক মূল্যের পণ্য কিনলেই পাচ্ছেন সর্বোচ্চ ১২ মাসের ০% EMI অফার। আপনার পছন্দ অনুযায়ী মোবাইল ফোন, ল্যাপটপ, টেলিভিশন, ফ্যান, এসি, রেফ্রিজারেটরসহ আরো অনেক পণ্যে পাচ্ছেন এই স্পেশাল EMI অফার।


অন্যান্য​ অফার : ঈদ ছাড়াও বাগডুমে সারা বছরই আরো বিভিন্ন পণ্যের ওপর যেমন ছেলে & মেয়েদের ড্রেস, পাঞ্জাবি, ফ্যাশন একসেসোরিজ, মেকআপ, ইলেকট্রনিক্স, মোবাইল ফোন, ঘড়ি, গ্যাজেট, গিফ্ট আইটেম, Shaver & Trimmer, স্পোর্টস ওয়াচ, ব্যাগ, হেলথ পণ্য, ব্লুটুথ স্পিকার, ব্লুটুথ হেডফোন, নিত্য প্রয়োজনী দ্রব্যসহ অন্যান্য পণ্যের ওপর চলে দারুণ সব অফার এবং ডিসকাউন্ট।


বিবার্তা/উজ্জ্বল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com