শিরোনাম
দুই বছর পেরিয়ে হালট্রিপ
প্রকাশ : ০২ জুলাই ২০১৯, ২০:২০
দুই বছর পেরিয়ে হালট্রিপ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

জনপ্রিয় অনলাইন ট্রাভেল এজেন্সি হালট্রিপ ডটকম দুই বছর পূর্ণ করেছে। মঙ্গলবার রাজধানীর গুলশানে হালট্রিপের নিজস্ব কার্যালয়ে বর্ষপূর্তি অনুষ্ঠানের আয়োজন করা হয়।


এতে হালট্রিপের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) তাজবীর হাসান বলেন, ‘বাংলাদেশের ট্রাভেল সেক্টরকে ডিজিটালাইজড করার ইচ্ছা থেকে ২০১৭ সালে হালট্রিপ শুরু করি। মাত্র দুই বছরে বিশ্বের তিনটি দেশের পাঁচ শহরে হালট্রিপ নিজস্ব অফিসের মাধ্যমে কাজ করছে। ১৫০ কর্মী এখন হালট্রিপের সঙ্গে যুক্ত রয়েছেন।’


তিনি আরো বলেন, ‘এখন পর্যন্ত আমরা ৫ হাজার নতুন উদ্যোক্তা তৈরি করেছি। এক লাখের বেশি পর্যটককে নানাভাবে সেবা দিয়েছি। হালট্রিপ এখন বিশ্বসেরা ৫টি এয়ারলাইন্সের ১ নম্বর টিকিট সেলার। ২০টির বেশি ট্রাভেল পোর্টাল আমাদের এপিআই ব্যবহার করে গ্রাহকদের টিকিটিং সুবিধা দিচ্ছে।’


অনুষ্ঠানে হালট্রিপের ঊর্ধ্বতন কর্মকর্তারা ছাড়াও বিভিন্ন বিভাগের কর্মীরা উপস্থিত ছিলেন। রাজধানীর গুলশান, মতিঝিল, উত্তরায় রয়েছে হালট্রিপের নিজস্ব অফিস। নিরাপদ ও স্বাচ্ছন্দময় ভ্রমণ আয়োজনের জন্য হালট্রিপের রয়েছে দক্ষ কর্মীবাহিনী।


হালট্রিপের ওয়েবসাইটের মাধ্যমে যে কোন উদ্যোক্তা ট্রেড লাইসেন্স ও প্রয়োজনীয় কাগজপত্র দিয়ে নিবন্ধন করতে পারবেন। সবকিছু যাচাই-বাছাই করে ওই উদ্যোক্তা হালট্রিপ ডটকমের মাধ্যমে ভ্রমণকারীদের টিকিট ও হোটেল বুকিং সেবা দিতে পারবেন।


বিবার্তা/উজ্জ্বল


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com