গ্রীষ্ম হবে আনন্দময়, বাগডুম হবে সঙ্গী
প্রকাশ : ২৬ জুন ২০১৯, ১৭:৪৭
গ্রীষ্ম হবে আনন্দময়, বাগডুম হবে সঙ্গী
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

চলে এসেছে গ্রীষ্মকাল। গ্রীষ্মের শুরু মানে তপ্ত গরম শুরু। তপ্ত গরমের সাথে যেন প্রতিদিন যুদ্ধজয় করতে হয়। কিন্তু গ্রীষ্মকাল হতে পারে আরামদায়ক ও আনন্দময়। আপনার গরমকে উপভোগ্য করতে বাগডুমে চলছে সামার উইক, যেখানে পাবেন সর্বোচ্চ ৬৫% পর্যন্ত ছাড়। চলুন দেখে নেই কি কি অফার আছে।


এসি : তপ্ত গরমে শীতল অনুভূতি দেয় এসি। এসি ঘরকে ঠান্ডা করে এক শান্তির পশলা এনে দেয়। সারাবছর এর চাহিদা থাকলেও এসির চাহিদা সবচেয়ে বেশি থাকে গ্রীষ্মকালে। বাগডুম.কমে পাচ্ছেন এসির উপর ডিস্কাউন্ট। বিভিন্ন দাম ও ব্র‍্যান্ডের এসি পাওয়া যাচ্ছে বাগডুমে। এছাড়াও এসি ক্রয়ে পাচ্ছেন ০% ইন্টারেস্টে EMI সুবিধা।


টিভি : চলছে ক্রিকেট বিশ্বকাপ। সামনে আসছে কোপা আমেরিকা ফুটবল লিগ। বড় স্ক্রিনে খেলা দেখার মজাই আলাদা। সরাসরি মাঠে না যেতে পারলেও বড় স্ক্রিনে খেলা দেখে দুধের স্বাদ ঘোলে মিটানোর কাজ করা যায়। ২৪ ইঞ্চি টিভি থেকে ৫২ ইঞ্চি পর্যন্ত বিভিন্ন সাইজের ও বিভিন্ন ব্র‍্যান্ডের এলসিডি ও এলইডি টিভি পাওয়া যাচ্ছে বাগডুম.কমে। আর ০% ইন্টারেস্টে EMI সুবিধা থাকছেই।


ফ্রিজ : গরমে খাবার প্রায়ই নষ্ট হয়। এই খাবার সতেজ ও নষ্ট হওয়ার হাত থেকে বাচায় ফ্রিজ। গরমে ফ্রিজ নষ্ট হওয়ার ভয় থাকে, তাই এসির মত গরমেও ফ্রিজের চাহিদা বেশি থাকে। ০% ইন্টারেস্টে EMI সুবিধাসহ বিভিন্ন ব্র‍্যান্ডের ফ্রিজ পাবেন বাগডুম.কমে। এছাড়াও থাকছে আকর্ষণীয় ডিস্কাউন্ট।


টিশার্ট : গরমে সবচেয়ে আরামদায়ক ও বহনযোগ্য পোশাক টিশার্ট। ছেলেমেয়ে উভয়েই আরামযোগ্য পোশাকটি পরতে পারেন। গরমে সকলের প্রিয় ফেব্রিক সুতি বা লিনেন। বাগডুম. কমে মিলবে আরামদায়ক এই টিশার্টগুলো। ১১৬ টাকা থেকে শুরু করে ৬০০ টাকার মধ্যে পেয়ে যাবেন এই টিশার্টগুলো।


প্যান্ট : শার্ট-প্যান্ট, কুর্তি-প্যান্ট এর কম্বো সবার জানা। টপওয়্যার আর বটম ওয়্যার যেন দুই বেস্টফ্রেন্ডের মত। একে অন্যকে ছাড়া থাকতে পারে না। ফরম্যাল প্যান্ট, ক্যাজুয়েল প্যান্ট, জিন্স প্যান্ট, গ্যাবার্ডিন ইত্যাদি বিভিন্ন রকমের প্যান্ট আছে বাগডুম.কমে। গরমে ডেনিম, সফট গ্যাবার্ডিন, মিক্সড জর্জেট ইত্যাদি কাপড়ের প্যান্ট বেশি প্রচলিত। ৩৫০ টাকা থেকে শুরু করে বিভিন্ন ব্র‍্যান্ডের প্যান্ট পাবেন বাগডুম.কমে।


শার্ট : শার্ট সব সিজনের জন্যই আদর্শ পোশাক। ফরম্যাল লুকে পূর্ণতা পায় শার্টে। সুতি শার্ট, লিনেন শার্ট, ভয়েল শার্ট ইত্যাদি গরমের জন্য উপযোগী শার্ট। এছাড়াও স্টাইলিশ লুক দিতে পরতে পারেন ফ্লোরাল শার্ট। বাগডুম.কমের বিশাল সম্ভার থেকে পেয়ে যাবেন বিভিন্ন দামের ও ব্র‍্যান্ডের শার্ট।


কুর্তি : গরমে মেয়েদের জন্য স্টাইলিশ পোশাকগুলোর একটি কুর্তি। অফিস থেকে শিক্ষাপ্রতিষ্ঠান সব জায়গায় এটি পরা যায়। জমকালো কুর্তিগুলো বিভিন্ন পার্টিতেও পরে যাওয়া যায়। কুর্তিগুলো বেশিরভাগ সুতি ও লিনেন হওয়ায় গরমে সহজেই বহনযোগ্য একটি পোশাক। বাগডুম.কমে আছে কুর্তির বিশাল সমাহার। ৭০০ টাকা থেকে শুরু করে ব্র‍্যান্ড ভেদে বিভিন্ন দামের কুর্তি পাওয়া যাচ্ছে।


মেকআপ : মেকআপ পছন্দ করে না বা মেকআপ করে না, এমন মেয়ে পাওয়া ভার। প্রায় প্রতিদিনই মেকআপ কমবেশি সবাই ব্যবহার করে থাকি। আর পার্টি, বিয়ের অনুষ্ঠানে মেকআপ না করলেই নয়। বাগডুম.কমে পাচ্ছেন মেকআপের বিশাল সমাহার। বিভিন্ন ব্র‍্যান্ডের মেকআপ সামগ্রী পাবেন বাগডুমে। এছাড়াও কিছু ব্র‍্যান্ডের উপর থাকছে ডিস্কাউন্ট।


পারফিউম : পারফিউম ছাড়া পুরো সাজ অসম্পূর্ণ। পারফিউম ছাড়া বাইরে গেলেও অসস্থির মুখে পরতে হয়। বাগডুম.কম এনে দিচ্ছে সমাধান। বিভিন্ন ব্র‍্যান্ডের অরিজিনাল পারফিউম পাবেন বাগডুম.কমে।


রেইনিডে কম্বো : গ্রীষ্মকাল চলছে আর কালবোশেখি হবে না, তা কেমন করে হয়? এই রোদ তো এই বৃষ্টি। হুট করে বৃষ্টি চলে আসলে পরতে হয় বেকায়দায়। তাই বাগডুম.কমে আছে রেইনিডে কম্বো। ছাতা, রেইনকোট, গামবুটের বাহারি সম্ভার আছে বাগডুমে, যার মূল্য শুরু মাত্র ১৩০ টাকা থেকে। তাই আজই সংগ্রহ করুন আপনার চাহিদামত পণ্যটি।


হেয়ারকেয়ার ও স্কিনকেয়ার : এই গ্রীষ্মে আমাদের অনেক পানিশুন্যতা দেখা দেয়। ফলে সৃষ্টি হয় নানা রোগ। তাছাড়া সারাদিন রোদে থাকায় চুলের ও ত্বকের যত্নে ঘাটতি পরে। বাগডুম.কমে পাচ্ছেন হেয়ার কেয়ার ও স্কিনকেয়ারের বাহারি সমাহার। দ্য বডি শপ, ফারমাসি, নিও কেয়ার ইত্যাদি বিভিন্ন দেশি ও বিদেশী ব্র‍্যান্ডের প্রোডাক্ট মিলবে বাগডুমে। তাই গরমে থাকুন ফিট, নিজেকে রাখুন স্বতঃস্ফূর্ত।


নিত্যদিনের জিনিসগুলোতে থাকছে কম্বো অফার। যেগুলো আপনার সাশ্রয়ের পাশাপাশি অন্যান্য উপযোগ মিটাবে। এছাড়াও মোবাইল, কিচেন এপ্ল্যায়েন্স এর উপর আছে আকর্ষনীয় অফার। ০% EMI ইন্টারেস্টে ক্রয়ের সুবিধা তো আছেই।


বাগডুম.কম দিচ্ছে ব্র‍্যান্ড অথেনটিকেশন। বিশ্বের নামিদামী ব্র‍্যান্ডের জিনিস মিলবে বাগডুম.কমে। Tissot, Burberry, Police, Fossil, Calvin Klien ইত্যাদি ব্র‍্যান্ডের ঘড়ি, ব্যাগ, পারফিউম পাবেন বাগডুম.কমে।


বাগডুম সবসময় দেশি পণ্য ও দেশীয় ঐতিহ্যের কদর করে আসছে। ‘কৃষ্টি' নামের নিজস্ব একটি ব্র‍্যান্ড বাগডুমের, যেখানে পাবেন সব দেশীয় পন্যের সমাহার।


বাগডুম.কম থেকে কেনাকাটায় পাচ্ছেন সুবিধা। সকল VISA কার্ডধারী পাবেন ১০% ডিস্কাউন্ট শপিংয়ের উপর। ব্র‍্যাক ব্যাংক ‘তারা' কার্ডধারী পাবেন পেমেন্ট এর উপর ১৫% ডিস্কাউন্ট সুবিধা। আর EMI অফার তো থাকছেই।


গ্রীষ্মকাল বিরক্তিকর হলেও উপযুক্ত লাইফস্টাইল অনুসরণ করে গ্রীষ্মে আপনিও হতে পারেন স্টাইলিশ। উপভোগ করুন বাগডুম সামার উইক আর এই গরমে হয়ে উঠুন কুল!


বিবার্তা/উজ্জ্বল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

বি-৮, ইউরেকা হোমস, ২/এফ/১, 

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com