শিরোনাম
ব্যবসায়িক বিকাশের নতুন যুগে প্রবেশ করতে যাচ্ছে পাঠাও
প্রকাশ : ২৬ জুন ২০১৯, ১৬:৪৩
ব্যবসায়িক বিকাশের নতুন যুগে প্রবেশ করতে যাচ্ছে পাঠাও
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

অনাকাঙ্ক্ষিত ব্যয় বৃদ্ধি রোধে এবং ভবিষ্যতের জন্য নিজেদের প্রস্তুত করতে কর্মী ছাঁটাই করেছে রাইড শেয়ারিংয়ের পাশপাশি বহুমুখী সেবাদানকারী প্রতিষ্ঠান পাঠাও।


বুধবার সংবাদমাধ্যমে পাঠানো বিবৃতিতে প্রতিষ্ঠানটি জানিয়েছে, প্রযুক্তিনির্ভর, সহজলভ্য, বিরতিহীন ও গ্রাহকবান্ধব পরিবেশ সৃষ্টির লক্ষ্যে তাঁরা নিজেদের প্রস্তুত করছে।


দেশীয় এই স্টার্টআপটি জানিয়েছে, দেশের বৃহত্তম অন-ডিমান্ড ডিজিটাল প্লাটফরম পাঠাও ব্যবসায়িক বিকাশের নতুন যুগে প্রবেশ করতে যাচ্ছে। এর অংশ হিসেবে আমরা কতিপয় কৌশলগত নীতি অবলম্বন করছি, যা আমাদের ব্যবসার মূল শাখাগুলিকে আরও শক্তিশালী করে তুলবে, দক্ষতা বৃদ্ধি করবে এবং অনাকাঙ্ক্ষিত ব্যয়বৃদ্ধি রোধে সহায়তা করবে। পরিবর্তনের এই প্রভাব পাঠাওয়ের সাংগঠনিক অবকাঠামোসহ এর ব্যবসার সর্বস্তরে মৌলিক ও গুরুত্বপূর্ণ রূপান্তর ঘটাবে।


ওই বিবৃতিতে আরও বলা হয়, আমরা এমন একটি ভবিষ্যতের জন্য নিজেদের প্রস্তুত করছি, যেখানে আমাদের প্রতিটি সেবা হবে আরও প্রযুক্তিনির্ভর, সহজলভ্য, বিরতিহীন ও গ্রাহকবান্ধব। আমাদের দৃঢ় বিশ্বাস হলো এসব নতুন ও মৌলিক পরিবর্তন পাঠাওকে বর্তমান প্রতিযোগীতা নির্ভর বাজারে দীর্ঘমেয়াদী সাফল্য এনে দিবে।


উল্লেখ্য, মঙ্গলবার ‘তিন শতাধিক’ কর্মীকে ছাঁটাই করে পাঠাও। সংশ্লিষ্ট একাধিক সূত্র জানিয়েছে, ছাঁটাই হওয়ার কর্মীর সংখ্যা তিন শতাধিক। ছাঁটাই হওয়া কর্মীরা পাঠাওয়ের বিভিন্ন বিভাগে কর্মরত। এদের মধ্যে এক্সিকিউটিভ অ্যাসিসটেন্ট ম্যানেজার ও কয়েকজন ডিপার্টমেন্টাল হেডও রয়েছেন।


প্রসঙ্গত, ২০১৫ সালের মার্চ মাসে পাঠাও নামের দেশীয় রাইড শেয়ারিং প্রতিষ্ঠানটি চালু করে। প্রতিষ্ঠানটিতে ব্যাটারি রোড ডিজিটাল হোল্ডিংস এলএলসি, ইন্দোনেশিয়ার কোম্পানি গো-জেকসহ আরও কিছু প্রতিষ্ঠানের বিনিয়োগ রয়েছে।


বিবার্তা/উজ্জ্বল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com