রবি-এয়ারটেল গ্রাহকদের জন্য ‘জিফাইভ’
প্রকাশ : ১২ জুন ২০১৯, ১৬:৪২
রবি-এয়ারটেল গ্রাহকদের জন্য ‘জিফাইভ’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

গ্রাহকদের জন্য বিশ্বের অন্যতম সমৃদ্ধ ডিজিটাল বিনোদন প্ল্যাটফর্ম জিফাইভ-এর সেবা আনল দেশের শীর্ষ ডিজিটাল কোম্পানি রবি।


বহু ভাষার কনটেন্টের দিক দিয়ে এটি বিশ্বের সবচেয়ে সমৃদ্ধ ডিজিটাল বিনোদন প্ল্যাটফর্ম। এ পদক্ষেপের মাধ্যমে বাংলাদেশে ডিজিটাল বিনোদনের এক নতুন দিগন্ত উন্মোচনের পাশাাশি স্থানীয় শিল্পীদের বৈশ্বিক দর্শকদের কাছে পৌছে দেয়ার সুযোগ তৈরি হয়েছে।


বাংলাদেশে বাংলা কনটেন্টের এক সমৃদ্ধ লাইব্রেরিসহ ১৭টি ভাষার ডিজিটাল বিনোদন সম্ভার নিয়ে হাজির হয়েছে এই জি ফাইভ।


প্ল্যাটফর্মটিতে রয়েছে এক লাখ ঘন্টারও বেশি সময়ের কনটেন্ট। এছাড়া জিফাইভ-এ থাকা অন্য ভাষার সেরা কনটেন্টগুলো বাংলায় ভাষান্তর করে প্ল্যাটফর্মটিতে উপস্থাপন করা হয়েছে। ফলে রবি ও এয়ারটেল গ্রাহকরা সহজেই কনটেন্টগুলো স্বাচ্ছন্দ্যে উপভোগ করতে পারবেন।


রবি ও এয়ারটেল গ্রাহকরা দৈনিক বা সাপ্তাহিক সাবসস্ক্রিপশন প্যাকের যে কোন একটি গ্রহণ করতে পারেন। দৈনিক প্যাকের মূল্য ৭ টাকা এবং সাপ্তাহিক প্যাকের মূল্য ৪৫ টাকা। এক্ষেত্রে বড় একটি সুবিধা হচ্ছে রবি ও এয়ারটেল গ্রাহকরা তাদের প্রি-পেইড ব্যালেন্স থেকে এবং পোষ্ট-পেইড গ্রাহকরা মাসিক বিলের সাথে অন্তর্ভুক্ত করে জিফাইভের সাবসস্ক্রিপশন ফি পরিশোধ করতে পারবেন।


বাংলাদেশের বিনোদনপ্রেমীদের জন্য জিফাইভ অরিজিনাল এক আকর্ষণীয় অফার। কারণ এই কনটেন্টগুলো শুধু জি ফাইভেই পাওয়া যাবে। সিনেমা, জনপ্রিয় টিভি শো, স্বাস্থ্য ও জীবনধারা বিষয়ক ভিডিওসহ আরো বহু কনটেন্টের পাশাপাশি জি ফাইভ’র সেবায় রয়েছে ৬০টির বেশি লাইভ টিভি চ্যানেল।


১৯০টির বেশি দেশে বিস্তৃত রয়েছে জিফাইভের সেবা। ফলে দেশের গন্ডি ছাড়িয়ে বিশ্বব্যাপী বিস্তৃত হওয়ার সুযোগ পাবে আমাদের কনটেন্ট। এ সম্ভাবনাকে কাজে লাগাতে বাংলাদেশের প্রথম সারির শিল্পীদের নিয়ে কাজ করবে জিফাইভ।


এছাড়া জিফাইভ অরিজিনাল শো’র জন্য স্থানীয় শিল্পী খুঁজে পেতে একটি ট্যালেন্ট হান্ট প্রোগ্রামের আয়োজন করবে রবি ও জিফাইভ। পদক্ষেপটির বিস্তারিত শিগগিরই জানানো হবে।


বিবার্তা/উজ্জ্বল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com