শিরোনাম
দেশে রাজত্ব করবে অপো রেনো
প্রকাশ : ০১ জুন ২০১৯, ১৪:২৪
দেশে রাজত্ব করবে অপো রেনো
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশের প্রিমিয়াম স্মার্টফোন বাজারে আগামী দশ বছর রাজত্ব করবে অপো রেনো।


আর সেই স্বপ্ন থেকেই চায়না ও ইউরোপের বাজারে নিয়ে আসার পরপরই বাংলাদেশের বাজারে রেনো অবমুক্তির ঘোষণা দেয়া হয়েছে।


‘আই অ্যাম রেনো’ ব্র্যান্ড প্রচারণায় এমনটাই দাবি করছে অপো বাংলাদেশ।


এ বিষয়ে অপো বাংলাদেশের বিপনন ব্যবস্থাপক ইফতেখার উদ্দিন সানি জানান, শিগগিরি বাংলাদেশের বাজারে অবমুক্ত হতে যাচ্ছে রোনো। এরই অংশ হিসেবে প্রচারণায় নতুন পণ্য ধারণা, নকশার দর্শনতত্ত্ব এবং অভিনব যোগাযোগ মডেল তুলে ধরা হচ্ছে।


তিনি বলেন, আই অ্যাম রেনো’ প্রচারণার অংশ হিসেবে ক্রিয়েটিভির শক্তি প্রকাশে অপো বিশ্বজুড়ে বিখ্যাত সব শিল্পীদের সাথে তৈরি করেছে দারুণ কিছু আর্ট। রেনো সিরিজটি বাজারে আনার মাধ্যমে প্রিমিয়াম সেগমেন্টে নিজেদের অবস্থান জোরদার করবে অপো।


স্মার্টফোন উদ্ভাবনের ক্ষেত্রে অপো ব্র্যান্ড সবার চাইতে এগিয়ে দাবি করে তিনি বলেন, গত এপ্রিলে ‘কাউন্টারপয়েন্ট রিসার্চ’ কর্তৃক প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী প্রিমিয়াম সেগমেন্ট ফোনের বাজারে অভাবনীয় ৮৬৩ শতাংশ প্রবৃদ্ধি অর্জন করায় অপো বিশ্বের দ্রুতবর্ধনশীল ব্র্যান্ড হিসেবে স্বীকৃতি লাভ করেছে।


প্রিমিয়াম স্মার্টফোন সেগমেন্টে অর্জিত সাম্প্রতিক প্রবৃদ্ধি ও ক্রেতাদের কাছ থেকে সাড়া পেয়ে অপো সম্প্রতি নিউইয়র্কভিত্তিক ডিজাইন প্রতিষ্ঠান পেন্টাগ্রামের ডিজাইনার এডি ওপারার সহযোগিতায় নতুন ব্র্যান্ড পরিচিতি প্রতিষ্ঠার কার্যক্রম শুরু করে। এরই ধারাবাহিকতায় সদ্য প্রকাশিত নতুন ব্র্যান্ড ইমেজারি অনুসারে অপো নিয়ে এসেছে দেখতে বেশ সরল ও ভারসাম্যপূর্ণ একটি লোগো।


এছাড়াও, প্রকাশিত ব্র্যান্ড ইমেজারিতে রয়েছে নতুন কালার ও ভিজ্যুয়াল লেআউট সিস্টেম। এছাড়াও, প্রথমবারের মতো অপো নিয়ে এসেছে তাদের নিজস্ব ফন্ট ‘অপো সান্স’। প্রোডাক্ট পোর্টফোলিওতে যুক্ত করেছে ‘অপো রেনো’ সিরিজ।


বিবার্তা/উজ্জ্বল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com