শিরোনাম
সাড়ে ১৩ হাজার টাকায় আইলাইফ ল্যাপটপ
প্রকাশ : ০১ জুন ২০১৯, ১৩:৫৮
সাড়ে ১৩ হাজার টাকায় আইলাইফ ল্যাপটপ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

জনপ্রিয় অনলাইন শপ টেকপ্লাটুন এই ঈদে দিচ্ছে মাত্র ১৩ হাজার ৫০০ টাকায় ১১.৬ ইঞ্চি আইপিএস ডিসপ্লের ব্র্যান্ড নিউ ল্যাপটপ।


আমেরিকান ব্রান্ড আইলাইফের জেড এয়ার লাইট ল্যাপটপের সঙ্গে ঈদ উপলক্ষে প্রতিটি ল্যাপটপের সঙ্গে থাকছে ১টি ব্যাগ এবং ওয়্যারলেস মাউস একদম ফ্রি।


এ অফারের আওতায় থাকছে দেশজুড়ে ফ্রি হোম ডেলিভারি সুবিধা।


টেকপ্লাটুন জানিয়েছে, জেনুইন উইন্ডোজ অপারেটিং সিস্টেম, ইন্টেল কোয়াড কোর প্রসেসর, ২জিবি র‍্যাম, ৩২ জিবি স্টোরেজ যা প্রয়োজনে ১২৮ জিবি পর্যন্ত মেমোরি কার্ড ব্যাবহার করা যায়।


ল্যাপটপটি টানা ৭-৮ ঘণ্টা পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দেবে। শিক্ষার্থী এবং অফিসের কাজের উপযোগী এই ল্যাপটপে রয়েছে এক বছরের ব্র্যান্ড ওয়ারেন্টি।


এই বাজেট ল্যাপটপ দিয়ে প্রয়োজনীয় সব ধরনের বেসিক কাজ করা যাবে। এটি মাইক্রোসফট অফিস, অটোক্যাড ও ফটোশপের ফাইল সাপোর্ট করে। ব্যক্তিগত ও অফিসের গুরুত্বর্পূণ ই-মেইল, প্রেজেন্টেশান, দ্রুত গতির ইন্টারনেট ব্রাউজিং, এইচডি মুভি দেখাসহ সব ধরনের কাজে ব্যাবহার করা যাবে। অফারটি চলবে ১৫ জুন নাদাগ কার্যকর থাকবে।


বিকাশ এবং যে কোনো ব্যাংকের ডেবিট কিংবা ক্রেডিট কার্ডের মাধ্যমেও পেমেন্ট করা যাবে। শর্তসাপেক্ষে ব্যাংক ক্রেডিট ও ডেবিট কার্ডে ইনস্টলমেন্টে (ইএমআই) কেনা যাবে।


হোম ডেলিভারি পেতে প্রয়োজনে কল করুন ০১৮৪৭০৫২০৮২, ০১৮৪৭০৫২০৮৩। টেকপ্ল্যাটুন আইলাইফের অনুমোদিত অনলাইন পার্টনার এবং সব পণ্যের অর্ডার তাদের নিজস্ব দক্ষ কর্মী ধারা সম্পন্ন করে তাই প্রতারিত হবার কোনো সম্ভবনা নেই।


অনলাইনে কেনার জন্য ভিজিট করতে হবে : http://bit.ly/2wo54ok এই ঠিকানায়।


বিবার্তা/উজ্জ্বল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com