শিরোনাম
সিম্ফনির নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন
প্রকাশ : ২৯ মে ২০১৯, ১২:০৬
সিম্ফনির নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+
নতুন একটা ফ্ল্যাগশিপ স্মার্টফোন বাজারে নিয়ে এসেছে সিম্ফনি। মডেল সিম্ফনি জেড১৫।

রাজধানীর একটি কনভেনশন সেন্টারে সিম্ফনি জেড১৫ আনার ঘোষণা দেন এডিসন গ্রুপের সিনিয়র ডিরেক্টর মাকসুদুর রহমান, ডেপুটি জেনারেল ম্যানেজার, মার্কেটিং, মোহাম্মদ রিয়াদ এবং হেড অব সেলস এম এ হানিফ।


জেড১৫ এ রয়েছ এ্যান্ড্রয়েড পাই ৯.০ অপারেটিং সিস্টেম, ৬.০৯ ইঞ্চি এইচডি প্লাস আইপিএস ডিসপ্লে, ২.৫ডি গ্লাস সাথে ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে।


১৫৬০*৭২০ রেজ্যুলেশন এর ডিসপ্লেটির পিপি আই ২৮২। ডিসপ্লেটির শার্পনেস, কালার প্রডাকশন, ভিউইং অ্যাংগেল, টাচ রেসপন্স এক কথায় অসাধারণ। আর তাই গেমস খেলা বা মুভি দেখার এক্সপেরিয়েন্স হবে আরো স্বাচ্ছন্দ্যময়।


এতে আছে ১.৬ গিগাহার্জ এর অক্টাকোর প্রসেসর। রয়েছে ২ জিবি র‍্যাম এবং ৩২ জিবি ইন্টার্নাল স্টোরেজ। মেমোরি কার্ড এর মাধ্যমে আরো বাড়ানো যাবে ১২৮ জিবি পর্যন্ত।


অক্টাকোর প্রসেসর এবং ২ জিবি র‍্যাম এর কারণে গেমস খেলা বা মুভি দেখার জন্য পরতে হবে না ল্যাগিং এর ঝামেলায়।


ডিভাইসটিতে আছে ৪০০০ এমএএইচ এর নন রিমুভেবল লি-পলিমার ব্যাটারি যা দিয়ে অনায়াসেই সারাদিন ইচ্ছামত গেমিং এবং ব্রাউজিং চালানো যাবে।


ব্যাক সাইডে আছে দুটি ক্যামেরা, একটি ১৩ মেগাপিক্সেল এর মেইন ক্যামেরা এবং অপরটি ২ মেগাপিক্সেল এর ডেপথ সেন্সর। সনি সেন্সরের ডুয়াল ব্যাক ক্যামেরা দিয়ে তোলা যাবে অসাধারন সব ছবি। এছাড়াও আছে ৫ মেগাপিক্সেল এর ফ্রন্ট ক্যামেরা। ১৩ মেগাপিক্সেল মেইন ক্যামেরায় আছে ২.০ এ্যাপারচার, ২ মেগাপিক্সেল এর ডেপথসেন্সর এ আছে ২.২ এ্যাপারচার এবং ৫ মেগাপিক্সেল এর ফ্রন্টে আছে ১.৯ এ্যাপারচার। ব্যাক এবং ফ্রন্ট দুটি ক্যামেরা দিয়েই পোট্রেইট মোডে ছবি তোলা যাবে।


ক্যামেরা মোড হিসেবে আছে ফেস আনলক, বোকেহ মোড, এসডি মোড, ফেস বিউটি, টাইম ল্যাপস, নাইট মোড, সেলফ টাইমার, জিও ট্যাগিং এবং এ্যান্টি ফ্লিকার।


এই স্মার্টফোনটিতে নোটিফিকেশন লাইট ছাড়াও সেন্সর হিসেবে আছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, প্রক্সিমিটি সেন্সর, লাইট সেন্সর আর গ্রাভিটি সেন্সর।


সুন্দর ডিজাইনের সাথে স্পেশাল ফিচার হিসেবে আছে সফটওয়্যার বেইজড ফেইস আনলক, এআই ক্যামেরা, স্মার্ট কন্ট্রোল, মাল্টিফাংশনাল ফিঙ্গারপ্রিন্ট, ওয়ান হ্যান্ড মোড।


ক্যারিবিয়ান ব্লু এবং ক্র্যানবেরি রেড কালারে সিম্ফনির এই নতুন ফ্ল্যাগশিপ ফোনটি পাওয়া যাচ্ছে মাত্র ৯ হাজার ৪৯০ টাকা সাথে আরো আছে গ্রামীণ ফোনের আকর্ষণীয় বান্ডেল অফার।


বিবার্তা/উজ্জ্বল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com