শিরোনাম
লা রিভ চ্যাটবট: ফ্যাশনের আদি-অন্ত জানাচ্ছে অ্যালিসা!
প্রকাশ : ২০ মে ২০১৯, ১৮:০০
লা রিভ চ্যাটবট: ফ্যাশনের আদি-অন্ত জানাচ্ছে অ্যালিসা!
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ফেসবুকে, ইন্টারনেটে কিংবা চলতি পথে লা রিভের কোনো পোশাক ভালো লেগেছে? স্ক্রিনশট নিয়ে কিংবা মুঠোফোনে ছবি তুলে লা রিভের মেসেঞ্জার অথবা ওয়েবসাইটের লাইভ চ্যাটে অ্যালিসাকে পাঠিয়ে দিলে সঙ্গে সঙ্গেই জানা যাবে কোন কোন আউটলেটে এটি পাওয়া যাবে!


শুধু তাই নয়, একইরকম আর কোনো পোশাক আছে কি না, আপনার সাইজ অনুযায়ী পাবেন কি না, এবং নিকটস্থ শো-রুমের ঠিকানা ও খোলার সময়সূচি – সবই জানিয়ে দেবে অ্যালিসা।


তবে, এই ‘অ্যালিসা’ কিন্তু আপনার-আমার মতো সাধারণ মানুষ নয়, বাংলাদেশের প্রথম কৃত্রিম বুদ্ধিমত্তাসম্পন্ন ফ্যাশন চ্যাটবট! চিরায়ত গ্রাহক সেবার ইমেইল কিংবা ফোন কলের ধারণা বদলে লাইভ চ্যাটের মাধ্যমে গ্রাহকদের যাবতীয় জিজ্ঞাসা ও সাহায্যার্থে অ্যালিসার ব্যবহার শুরু করেছে লা রিভ।


লা রিভের জন্য উদ্ভাবনী প্রযুক্তির এই চ্যাটবট তৈরি করেছে ব্র্যান্ডটির সহযোগী প্রতিষ্ঠান www.botkart.com।


রবিবার রাজধানীর গুলশানে লেকশোর হোটেলে এক বর্ণাঢ্য অনুষ্ঠানে প্রিন্ট ও টেলিভিশন মিডিয়া সাংবাদিক এবং শুভানুধ্যায়ীদের সঙ্গে অ্যালিসার পরিচয় করিয়ে দেন লা রিভের প্রধান নির্বাহী মন্নুজান নার্গিস।


তিনি জানান, যেকোনো লা রিভ পোশাকের ছবি পাঠালে তার বিস্তারিত তথ্যসহ কোন কোন শো-রুমে কোন কোন সাইজ অ্যাভেইলেবল– তা জানানো ছাড়াও কোনো ক্রেতা লা রিভের ফেসবুক পেজ কিংবা ওয়েবসাইটে কী খুঁজছেন তার নাম বা ক্যাটাগরির নাম লিখে মেসেজ পাঠালে তাৎক্ষণিক সব পেয়ে যাবেন।


শুধু তাই নয়, এখান থেকে চাহিদামাফিক রঙ ও সাইজের পোশাকও খুঁজে নেয়া যাবে। পছন্দসই পোশাক মিলে গেলে এবার অর্ডারও প্লেস করা যাবে অ্যালিসার সাহায্যে!


কেবল পছন্দের পোশাক খুঁজে পাওয়া বা ক্রয় করাই নয়, তিনি জানান-অ্যালিসা নতুন অফার ও ছাড়ের বিস্তারিত তথ্যসহ জানিয়ে দিবে সকল স্টোরের লোকেশন, ফোন নম্বর, খোলা ও বন্ধের সময়সূচি ইত্যাদি।


রিভ গ্রুপের প্রধান নির্বাহী এম রেজাউল হাসান জানান, লা রিভের কর্মী বাহিনীতে অ্যালিসা যুক্ত হয়ে এর গ্রাহকসেবার মান আরও বাড়াতে সাহায্য করবে। কৃত্রিম বুদ্ধিমত্তাসম্পন্ন অ্যালিসাকে আপনার মনে হবে পরিচিত কোনো একজন। আর, অ্যালিসা একই সময়ে যতজন নক করবে সবার সঙ্গেই চ্যাট করতে পারে, ফলে এতে গ্রাহকদের কোনো সময় অপেক্ষায় কাটাতে হবে না।


অ্যালিসা’র মাধ্যমে পছন্দের লা রিভ পোশাকটি খুঁজে পেতে কিংবা প্রয়োজনীয় তথ্য খুঁজে পেতে ভিজিট করতে হবে lerevecraze.com ওয়েবসাইট অথবা যোগাযোগ করতে হবে লা রিভের ফেসবুক মেসেঞ্জারে।


বিবার্তা/উজ্জ্বল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com