শিরোনাম
এসএমই পণ্যের
ডিজিটাল এক্সপেরিয়েন্স আউটলেট উদ্বোধন
প্রকাশ : ১৮ মে ২০১৯, ১৬:১১
ডিজিটাল এক্সপেরিয়েন্স আউটলেট উদ্বোধন
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

এসএমই পণ্যের প্রথম সেলস এবং ডিজিটাল এক্সপেরিয়েন্স আউটলটে- ‘ঐক্য স্টোর’ এর প্রথম শাখা উদ্বোধন হল আজ।


ধানমন্ডি ২৭ নাম্বার জেনেটিক প্লাজায় ঐক্য সভাপতি- এসএমই উদ্যোক্তা উন্নয়ন উইং নারী নেতা শাহীন আকতার রেনী এবং ঐক্য সভাপতি-এসএমই উদ্যোগ সম্প্রসারণ ও উন্নয়ন উইং মো. আতকিুল ইসলাম (মেয়র, ঢাকা সিটি কের্পোরেশন-উত্তর) দুইজন ঐক্য স্টোররে প্রথম শাখার আনুষ্ঠানিক উদ্বোধন করেন।


এসময় উপস্থিত ছিলেন বাংলাদশের জাতীয় পুরস্কারপ্রাপ্ত এসএমই উদ্যোক্তা, বিভিন্ন ক্লাস্টারে বিভিন্ন পণ্য তৈরি করছেন এমন অনেক তরুণ এসএমই উদ্যোক্তাবৃন্দ।


এসএমই উদ্যোক্তাদের উন্নয়নে কাজ করছে ঐক্য, ‘উন্নয়নের জন্য এসএমই’ এই স্লোগান নিয়ে।


অনুষ্ঠানে বক্তারা বলেন, এসএমই উদ্যোক্তাদের পণ্যর সর্বাধুনকি আউটলেট, বিশ্বমানের পণ্য দিয়ে আজ ক্রেতাদের জন্য উন্মুক্ত। ক্রেতাদের জন্য তো এ এক নতুন অভজ্ঞিতা বটেই, তারা পাচ্ছেন খাঁটি সব পণ্য, মানসম্মত সব পণ্য যা ভেজালহীন এবং যা কিনা গর্বিত বোধ করবেন ক্রেতারা বাংলাদশের জন্য। এসএমই উদ্যোক্তাদের এক পদচিহ্ন অংকিত হল যা তাদের অগ্রযাত্রার কথা বলছে।


ঐক্য স্টোরের আজকের উদ্বোধনী অনুষ্ঠানের মূল থিম ছিল ‘মেড ইন এসএমই বাংলাদেশ’। অতি শীঘ্রই উদ্বোধন হতে যাচ্ছে ঢাকার বসুন্ধরা আবাসিক এলাকার হাভেরী কমপ্লেক্সে ঐক্য স্টোরের ২য় শাখা। ঐক্যের ২য় সেলস এবং ডিজিটাল এক্সপেরিয়েন্স আউটলেট- ঐক্য স্টোর।


বাংলাদশে প্রায় ৯০ লক্ষ এসএমই উদ্যোক্তাদের দেশ। ‘উন্নয়নরে জন্য এসএমই’ এই মূলমন্ত্র নিয়ে ঐক্যর পথচলা ২০১৪ সালে মহান মে দিবসে থেকে শুরু হলেও এর আনুষ্ঠানকি উদ্বোধন হয় গত ১৯ মার্চ। এসএমই উদ্যোক্তাদের উন্নয়নে এবং এ খাতের নানান উন্নয়নমূলক কাজ করে চলেছে ঐক্য। এসএমই উদ্যোক্তাদের তৈরী করা বশ্বিমানের পণ্য যেন চেনে বাংলাদেশ, এবং তাদের পণ্য দিয়েই বিশ্ব যেন বাংলাদশেকে চেনে এই লক্ষ্যে ঐক্য চালু করে বাংলাদশে এসএমই উদ্যোক্তাদের সবচাইতে বড় অনলাইন মার্কেট OIkko.com.bd এর।


শুধুমাত্র অনলাইনেই নয়, এসএমই উদ্যোক্তাদের পণ্য সরাসরি কিনবার এক অভিনব ভুবন ঐক্য স্টোর। বাংলাদশের ৮টি বিভাগে এবং তারপর দেশের ৪৯১টি উপজলোয় সর্বাধুনকি এসএমই পণ্যের শো-কেস এবং বিক্রয়ের ব্যবস্থা করছে ঐক্য।


বিবার্তা/উজ্জ্বল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com