শিরোনাম
বিক্রয় রামাদান ডিলস থেকে পুরস্কার জিতে নেওয়ার সুযোগ
প্রকাশ : ১৬ মে ২০১৯, ১৮:২৫
বিক্রয় রামাদান ডিলস থেকে পুরস্কার জিতে নেওয়ার সুযোগ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিক্রয় ডটকম আসন্ন ঈদ-উল-ফিতর উপলক্ষে গ্রাহকদের জন্য নিয়ে এলো “রামাদান ডিলস”।


এই অফারে গ্রাহকরা বিক্রয় ডিলস থেকে যেকোনো পণ্য কিনে জিতে নিতে পারবেন অসাধারণ কিছু উপহার।


এই ‌ক্যাম্পেইনে পার্টনার হিসেবে থাকছে মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেড, নোকিয়া এবং ইউএস-বাংলা এয়ারলাইন্স লিমিটেড।


আজ ১৬ মে এ সমঝোতা স্মারক স্বাক্ষরের মাধ্যমে ক্যাম্পেইনের ঘোষণা দেওয়া হয়। ক্যাম্পেইনটি চলবে ২৭ মে পর্যন্ত।


এই অফারটি পেতে গ্রাহকরা বিক্রয় ডিলস থেকে পণ্য কিনে প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারেন। বিজয়ী গ্রাহকরা রেফ্রিজারেটর, টেলিভিশন, স্মার্টফোন ও কক্সবাজার ট্রিপ এর মতো চমকপ্রদ পুরস্কার জিতে নেওয়ার সুযোগ পাবেন।


যেসকল গ্রাহক সর্বোচ্চ কেনাকাটা করবেন তাদের জেতার সম্ভাবনা তত বেশি। প্রতিযোগীদের মধ্য থেকে র‍্যাফেল ড্র-এর মাধ্যমে আটজনকে বিজয়ী ঘোষণা করা হবে। বিজয়ী গ্রাহকদের জন্য নোকিয়ার সৌজন্যে প্রথম পুরস্কার হিসেবে থাকছে Nokia 4.2 স্মার্টফোন ও ইউএস-বাংলা এয়ারলাইন্স লিমিটেড এর সৌজন্যে ঢাকা-কক্সবাজার-ঢাকা কাপল টিকেট; দ্বিতীয় পুরস্কার হিসেবে থাকছে মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেড এর সৌজন্যে একটি ৩০০ লিটার রেফ্রিজারেটর এবং তৃতীয় পুরস্কার হিসেবে থাকছে মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেড এর সৌজন্যে একটি ৩২” স্মার্ট এল ই ডি টেলিভিশন।


এছাড়াও অন্যান্য বিজয়ীদের জন্য থাকছে স্মার্টফোন, ঢাকা-কক্সবাজার-ঢাকা ট্রিপ এর মতো আকর্ষণীয় পুরস্কার।


পছন্দের পণ্য কিনতে গ্রাহকদের বিক্রয় ডিলস এ গিয়ে “Buy Now” এ ক্লিক করে অর্ডার করতে পারবেন। অর্ডার কনফার্ম হওয়ার পর গ্রাহকের জন্য একটি অর্ডার আইডি ধার্য করা হবে। সেই অর্ডার আইডি-টির মাধ্যমেই বিক্রয় ডট কম-এর কর্তৃপক্ষ বিজয়ী নির্ধারণ করবেন। ১২ জুন এ বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হবে।


বিক্রয় ডিলস হচ্ছে বিক্রয় ডট কম সার্ভিসের সবচেয়ে নতুন সংযোজন। এটি মূলত একটি ই-কমার্স সেকশন যা “Buy Now” ফিচারের মাধ্যমে হিসেবে ইলেকট্রনিক্স, কিচেন ও হোম অ্যাপ্লায়েন্স, ব্যাক্তিগত গ্রুমিং আইটেম, ট্র্যাভেল এক্সেসরিজ এবং আরও হাজারো পণ্য শতভাগ নিরাপত্তার সাথে ক্রেতাদের নিকট পৌঁছে দেয়।


রামাদান ডিলস সম্পর্কে বিক্রয় ডট কম-এর হেড অব মার্কেটিং অ্যান্ড অ্যাড সেলস ঈশিতা শারমিন বলেন, “ঈদ-উল-ফিতর আমাদের দেশের সবচেয়ে বড় উৎসব। সারা বছর কেনাকাটা করলেও ঈদ-উল-ফিতর একটি বিশেষ উপলক্ষ যেখানে সবাই নিজের এবং ঘনিষ্ঠদের জন্য কিছু কিনতে চায়। বিক্রয় ডিলস এর মাধ্যমে আমরা গ্রাহকদের জন্য সেই সুযোগটিই করে দিয়েছি যাতে তারা ঘরে বসেই পছন্দের জিনিসটি ফ্রি ডেলিভারি সার্ভিসের মাধ্যমে কিনে নিতে পারেন। বিজয়ী গ্রাহকদের জন্য থাকছে আকর্ষণীয় উপহার। আশা করি, এবারের ঈদ সকল গ্রাহকদের জন্য চমৎকার কাটবে”।


বিবার্তা/উজ্জ্বল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com