ঈদ শপিং ফেস্টে ৭০% পর্যন্ত মূল্যছাড়
প্রকাশ : ১৬ মে ২০১৯, ১২:৩২
ঈদ শপিং ফেস্টে ৭০% পর্যন্ত মূল্যছাড়
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

পবিত্র রমজান মাস উপলক্ষে ‘ঈদ শপিং ফেস্ট ২০১৯’ আয়োজন করেছে অনলাইন শপ দারাজ বাংলাদেশ। আজ থেকে শুরু হয়ে আয়োজনটি চলবে ৬ জুন পর্যন্ত।


ঈদ শপিং ফেস্টের বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে ৭০% পর্যন্ত বিশাল মূল্যছাড়সহ দৈনিক ফ্ল্যাশ সেল, ফ্যাশন ডে, ফ্রি ডেলিভারি ফ্রাইডে।


এছাড়া আই লাভ ভাউচার, শেক শেক ভাউচার, সুপার ব্যাংক ডে, ডিলস অফ দ্যা ডেসহ আরও অনেক আকর্ষণীয় ঈদ মোবাইল অফার থাকছে বিশেষ এই ক্যাম্পেইনটিতে।


ক্যাম্পেইনে নিত্য প্রয়োজনীয় হোম অ্যাপ্লায়েন্স সামগ্রীসমূহ পাওয়া যাবে আকর্ষণীয় মূল্যে, যার মধ্যে রয়েছে এসি, ফ্রিজ, এয়ার কুলার ও মাইক্রোওয়েভ কালেকশন। আর ইলেক্ট্রনিক্স পণ্য সামগ্রীর মধ্যে রয়েছে মোবাইল ফোন, টিভি, ডিএসএলআর ক্যামেরা ইত্যাদি।


এছাড়াও শুক্রবারে কেনাকাটায় থাকছে ফ্রি ডেলিভারির সুবিধা। ক্রেতাদের জন্যে দারাজ অ্যাপে (daraz app) আরও থাকছে টুটি ফ্রূটি, ফ্রূট ক্রাশ, ফিশিং ড্যাজ ও ক্রেজি জাম্প এর মত মজাদার মোবাইল গেম, যার মাধ্যমে সর্বোচ্চ স্কোর করে গ্রাহকরা জিতে নিতে পারেন আকর্ষণীয় পুরস্কার।


গ্রাহকদের ঈদের কেনাকাটার সুবিধার জন্যে দারাজ অফার করছে পেমেন্ট পার্টনারদের মাধ্যমে ব্যাংক ডিসকাউন্ট, যেখানে ২৫ এপ্রিল থেকে ৯ জুন পর্যন্ত সাউথ ইস্ট ব্যাংকের প্রি-পেইড কার্ড ও ক্রেডিট কার্ডের মাধ্যমে প্রি-পেমেন্টে থাকছে ১০% পর্যন্ত ছাড় (ক্যাপ. ২,০০০ টাকা)।


৫ মে থেকে ৯ জুন পর্যন্ত মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহকদের জন্য থাকছে ১০% ক্যাশবাক (ক্যাপ. ১,০০০ টাকা), লঙ্কা বাংলা ব্যাংকের ক্রেডিট কার্ড ও সিটি ব্যাংক অ্যামেক্স ডেবিট ও ক্রেডিট কার্ড গ্রাহকদের জন্য থাকছে ১০% মূল্যছাড় (ক্যাপ. ১,০০০ টাকা)। ৮ মে থেকে ১৫ জুন পর্যন্ত সকল ভিসা কার্ডে থাকছে ১৫% মূল্যছাড় (ক্যাপ. ৪৫০ টাকা)।


ক্রেতারা তাঁদের কার্ড সেইভ করে একটি লেনদেনে সর্বোচ্চ পরিমাণে খরচ করার মাধ্যমে সেরা ৩ জন জিতে নিতে পারেন বাম্পার পুরস্কার।


এছাড়া ৬ মে থেকে ৬ জুন পর্যন্ত বিকাশ অ্যাপের মাধ্যমে পেমেন্ট করলে থাকছে সর্বোচ্চ ২০% (প্রতি কাস্টমার সর্বোচ্চ ৫০০ টাকা পর্যন্ত, প্রতিদিন ৩০০ টাকা পর্যন্ত) বিকাশ ক্যাশব্যাক সুবিধা।


বিবার্তা/উজ্জ্বল


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com