শিরোনাম
কেনাকাটায় বিকাশ পেমেন্টে ২০% পর্যন্ত ক্যাশব্যাক
প্রকাশ : ১১ মে ২০১৯, ১১:৪১
কেনাকাটায় বিকাশ পেমেন্টে ২০% পর্যন্ত ক্যাশব্যাক
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

প্রতিবছরের মত এবারও পবিত্র রমজান ও ঈদুল ফিতর উপলক্ষে কেনাকাটায় গ্রাহকদের জন্য ২০% পর্যন্ত ক্যাশব্যাক অফার নিয়ে এসেছে দেশের সবচেয়ে বড় মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠান বিকাশ।


লাইফস্টাইল অনুষঙ্গ, ই-কর্মাস, সুপার স্টোর, ছোট ছোট মার্চেন্ট পয়েন্ট এবং রেস্টুরেন্ট ক্যাফেগুলোতে রোজার প্রথম দিন থেকেই মিলছে বিকাশের এই ক্যাশব্যাক সুবিধা। অ্যাপ এবং পেমেন্ট গেটওয়ের মাধ্যমে পেমেন্ট করেই কেবল এই ক্যাশব্যাক অফার নেয়া যাবে।


৬ মে থেকে ৬ জুন মাসব্যাপী ৬৫০টির বেশি ব্র্যান্ডের ৪৩০০টির বেশি আউটলেটে ২০ শতাংশ পর্যন্ত এই ক্যাশব্যাক সুবিধা মিলছে। পোশাক, অন্যান্য অনুষঙ্গ, ইলেকট্রনিক্স পণ্যের আউটলেট রয়েছে এই তালিকায়। দারাজ, অথবা, রবিশপ, রকমারি, সেবা, বাগডুম, বইবাজার, ইভ্যালি, প্রিয়শপ, হাংরি নাকিসহ জনপ্রিয় ই-কর্মাস সাইটগুলো রয়েছে এই ক্যাশব্যাক অফারের তালিকায়।


লাইফস্টাইল ক্যাটাগরিতে একজন ক্রেতা একদিনে সর্বোচ্চ ৫০০ এবং অফার চলাকালীন সর্বোচ্চ ১০০০ টাকা ক্যাশব্যাক সুবিধা নিতে পারবেন। ই-কর্মাসের ক্ষেত্রে একজন ক্রেতার জন্য একদিনে সর্বোচ্চ ৩০০ এবং অফার চলাকালীন সর্বোচ্চ ৫০০ টাকা ক্যাশব্যাক অফার প্রযোজ্য হবে।


সারাদেশে৬০০০ এর বেশি ছোট ছোট মার্চেন্ট পয়েন্টের জন্য ক্যাশব্যাক অফার দিচ্ছে বিকাশ। নিত্যপ্রয়োজনীয় পণ্য থেকে শুরু করে লাইফস্টাইল অনুষঙ্গসহ নানান পণ্যের বিক্রেতারা আছেন এই তালিকায়। ১০ মে থেকে ০৬ জুন এসব মার্চেন্ট পয়েন্টে ১০০০ টাকা বিকাশ পেমেন্টে একদিনে মিলবে ৫০ টাকা ক্যাশব্যাক। অফার চলাকালীন একজন ক্রেতা সর্বোচ্চ ২০০ টাকা ক্যাশব্যাক নিতে পারবেন এই ক্যাটাগরিতে।


রমজানের নিত্যপ্রয়োজনীয় পণ্য কিনেও গ্রাহক পেতে পারেন বিকাশের ক্যাশব্যাক। স্বপ্ন, ডেইলি শপিং, অ্যাগোরা, মীনা বাজার, ডেইলি সুপার স্টোর, প্রিন্স বাজার, ওয়ানস্টপ সুপার শপ, কৃষিবিদ বাজার, আমানা বিগ বাজার, ট্রাস্ট ফ্যামিলি নিড শপ, নন্দন মেগা শপ এবং এমআর এন্টারপ্রাইজে ১০০০ টাকা বিকাশ পেমেন্টে একদিনে ১০০টাকা ক্যাশব্যাক পাওয়া যাবে। অফার চলাকালীন একজন ক্রেতা এই ক্যাটাগরিতে সর্বোচ্চ ৫০০টাকা ক্যাশব্যাক নিতে পারবেন।


রমজান এর উৎসব ইফতার ও সেহরিতে ক্রেতাদের খরচ সাশ্রয়ে মাসব্যাপী ২৭৫টির বেশি রেস্টুরেন্ট আউটলেটে ১০ থেকে ২০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক দিচ্ছে বিকাশ। এই ক্যাটাগরিতে একদিনে সর্বোচ্চ ৩০০ এবং ক্যাম্পেইন চলাকালীন সর্বোচ্চ ১০০০ টাকা ক্যাশব্যাক পাবেন একজন গ্রাহক।


বিকাশ অ্যাপে পেমেন্ট করতে অ্যাপের হোম স্ক্রিন থেকে মেক পেমেন্ট নির্বাচন করে মার্চেন্ট এর নম্বর দিয়ে পেমেন্ট করা যাবে অথবা খুব সহজে কিউআর কোড স্ক্যান করে পেমেন্ট করা যাবে।


বিবার্তা/উজ্জ্বল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com