শিরোনাম
রাজশাহীতে ই-কমার্সের ডাক মেলায় ইনোভেডিয়াস
প্রকাশ : ০৩ এপ্রিল ২০১৯, ১০:৫৫
রাজশাহীতে ই-কমার্সের ডাক মেলায় ইনোভেডিয়াস
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

দেশের ৮টি বিভাগীয় শহরে শুরু যাওয়া ই-কমার্সের ডাক শীর্ষক মেলার দ্বিতীয় ভাগে রাজশাহীতে অংশ নিচ্ছে ইনোভেডিয়াস প্রাইভেট লিমিটেড।


ই-কমার্স ব্যবসাকে দেশের প্রান্তিক পর্যায়ে ছড়িয়ে দিতে আগামী ৬ এপ্রিল শনিবার দিনব্যাপী রাজশাহীর গ্রেটার রোডে জিপিওতে অনুষ্ঠিত হবে এই মেলা।


বাংলাদেশ ই-কমার্স এসোসিয়েশন (ই-ক্যাব) ও ডাক বিভাগের যৌথ উদ্যোগে আয়োজিত এই মেলায় দেশের শীর্ষ স্থানীয় ই-কমার্স প্রতিষ্ঠানসমূহ ছাড়াও ই-কমার্স সেক্টরে নানাবিধ সেবা প্রদানকারী প্রতিষ্ঠানসমূহ অংশগ্রহণ করবে।


মেলায় ইনোভেডিয়াস প্রাইভেট লিমিটেডের স্টল থেকে সেবা গ্রহণের ক্ষেত্রে ইনোভেডিয়াসের ব্র্যান্ড 'রেজিস্ট্রো' দিবে ২ জিবি পর্যন্ত ফ্রি হোস্টিং এবং ইনোভেডিয়াসের সহযোগী প্রতিষ্ঠান ইজিয়ার টেকনোলজিস লিমিটেড তাদের লং-ডিস্ট্যান্স রাইড শেয়ারিং অ্যাপ "ইজিয়ার" ব্যবহারে দিবে সর্বোচ্চ ২ হাজার টাকা পর্যন্ত ছাড়।


মেলায় অংশ নেয়া সম্পর্কে ইনোভেডিয়াস প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মেহেদী হাসান ইমন জানান, ইনোভেডিয়াস নানা রকম আইটি ও আইটি এনাবলড সেবা ও কনসালটেন্সি সেবা দেয়। ই-কমার্সের জন্যও ইনোভেডিয়াসের নানারকম সেবা ও অফার রয়েছে, মূলত এই সেবাসমূহকে আগ্রহী ই-কমার্স উদ্যোক্তাদের কাছে পৌঁছে দিতেই এই মেলায় অংশ নেয়া।


তিনি আরো জানান, বাংলাদেশ ডাক বিভাগ ও ই-ক্যাব দেশের সব জায়গায় ই-কমার্স ব্যবসাকে পৌঁছে দিতে এই মেলার মত যে উদ্যোগ নিয়েছে তা সত্যিই প্রশংসনীয়। এমন একটি উদ্যোগে তাদের সঙ্গে থাকতে পেরে আমরা আনন্দিত। মেলায় আমাদের স্টলে সেবাগুলোর পাশাপাশি নানা অফার ও ছাড়ের সুবিধা থাকবে। এ ছাড়াও, আমরা বিশ্বাস করি ই-কমার্স উদ্যোক্তাদের ব্যবসায় সম্প্রসারণ ও নতুন ই-কমার্স ব্যবসা সৃষ্টির ক্ষেত্রে ইনোভেডিয়াস তার সেবাসমূহ দিয়ে পর্যাপ্ত সহযোগীতা করতে পারবে।


বিবার্তা/উজ্জ্বল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com