শিরোনাম
বাইকারদের জন্য
কম্বো বীমা সুবিধা নিয়ে এলো কার্নিভাল এ্যাসিউর
প্রকাশ : ০২ এপ্রিল ২০১৯, ২১:০৫
কম্বো বীমা সুবিধা নিয়ে এলো কার্নিভাল এ্যাসিউর
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

কার্নিভাল এ্যাসিউর কতিপয় স্বনামধন্য ইন্স্যুরেন্স কোম্পানির এ্যাগ্রিগেটর হিসেবে বাইক চালকদের জন্য নিয়ে এলো একটি চমৎকার ও সাশ্রয়ী নতুন বীমা সেবা কার্নিভাল দুরন্ত কম্বো।


বাইকারদের সাথে একাত্মতা প্রকাশ করতে এই সেবা চালুর পাশাপাশি সোমবার রাজধানীর ব্যস্ত সড়কগুলোয় ফুল ও কমপ্লিমেন্টারি কাস্টমাইজড কুপন বিতরণ করেছে কার্নিভাল এ্যাসিউর টিম।


এই উদ্যোগটির মূলমন্ত্র ছিলো “আমরা আপনার প্রতি যত্নশীল”, এবং এর মাধ্যমে রাইডারদের জন্য এমন সুবিধাজনক বীমা প্যাকেজ চালুর মূল উদ্দেশ্যটি প্রতিফলিত হয়।


শহরে দিনে দিনে মানুষ বেড়েই চলেছে। সেই সাথে বেড়ে চলছে যানবাহনও। এতোসব যানবাহন আর মানুষের কারণে যেমনি বেড়ে চলছে ট্রাফিক জ্যাম তেমনি বেড়ে চলছে চালকদের অসুবিধাও। তাই সময়মতো কর্মক্ষেত্র অথবা গন্তব্যস্থলে পৌঁছাতে এখন বেশিরভাগ মানুষেরই প্রথম পছন্দ বাইক। স্বাচ্ছন্দ্যে এবং স্বল্প সময় ও খরচে যাতায়াতের জন্য বাইকের ব্যবহারে রয়েছে নানা অসুবিধাও।


দুই চাকার এই বাহনে ব্যালেন্স রাখাটা অন্যান্য বাহনের তুলনায় বেশ কঠিন আর তাই দুর্ঘটনা ঘটার সম্ভাবনাটাও অনেকাংশে বেশি। তাছাড়া দুর্ঘটনা কখনো কাউকে বলেও আসে না, এর আগমন সবসময়ই অনিশ্চিত। বাইকে থাকলে স্বল্প দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত হওয়ার সম্ভাবনাও যেন একটু বেশিই থাকে। এসব দুর্ঘটনায় আর্থিক ক্ষতির অনেকখানিই কমানো যায় বীমা গ্রহণের মাধ্যমে।


এদেশের মানুষের এখনও বীমাগ্রহণে অনীহা একটু বেশি। নানা জটিলতা, অনিয়ম এবং বীমা কোম্পানীগুলোর অপ্রকাশিত নানা শর্তাবলির কারণে প্রতি মাসে প্রিমিয়ামের এতোগুলো টাকা পরিশোধ করাটা এদেশের মানুষের কাছে একটি অতিরিক্ত বোঝা হিসেবেই বিবেচিত হয়।


এসব মানুষের কথা ভেবেই সম্পূর্ণ ডিজিটাইজড এবং স্বচ্ছভাবে প্রকাশিত শর্তাবলি প্রয়োগের মাধ্যমে ২ টি প্যাকেজে ৫০-১৫০সিসি পর্যন্ত (প্যাকেজ ১) এবং ১৫১-২৫০সিসি পর্যন্ত (প্যাকেজ ২) বাইকের মালিকদের জন্য এই বীমা সেবা নিয়ে এসেছে কার্নিভাল এ্যাসিউর।


এই প্যাকেজের আওতায় ৫০-১৫০ সিসি বাইকের মালিকরা পেতে পারেন ১০০,০০০ টাকা (প্যাকেজ ১) এবং ১৫১-২৫০ সিসি বাইকের মালিকরা পেতে পারেন ১২৫,০০০ টাকা (প্যাকেজ ২) পর্যন্ত সম্মিলিত জীবন ও হসপিটাল কাভারেজ। এবং তারা এই প্যাকেজের আওতায় প্রতিদিন মাত্র ১ টাকা প্রিমিয়াম থেকে শুরু করে বার্ষিক ৩৬৫ টাকা প্রদানের সুবিধা পেয়ে থাকবেন।


অফারটি শুধুমাত্র এপ্রিল মাসের জন্য প্রযোজ্য। পরবর্তীতে প্যাকেজগুলো এর সাধারণ মূল্য ৪৯৯ টাকা এবং ৫৯৯ টাকায় বহাল থাকবে।


স্বাভাবিক/দুর্ঘটনাজনিত মৃত্যু, দুর্ঘটনাজনিত কারণে হাসপাতালে ভর্তি এবং থার্ড পার্টি ইনস্যুরেন্স (আইনী দায়) এই তিনটি কারণে বীমাগ্রহীতা বীমা দাবি করতে পারবে কার্নিভাল দুরন্ত কম্বো বীমা সেবাটি থেকে। স্বাভাবিক/ দুর্ঘটনাজনিত মৃত্যুর আওতায় (আত্নহত্যা অথবা এইচআইভি-এইডস ব্যতীত) বীমাগ্রহীতার মৃত্যু ঘটলে ৫০,০০০ টাকা (প্যাকেজ ১) এবং ৭৫,০০০ টাকা (প্যাকেজ ২) পৌঁছে যাবে নমিনীর ব্যাংক বা মোবাইল ওয়ালেট এ্যকাউন্টে।


দুর্ঘটনাজনিত কারণে হাসপাতালে ভর্তির আওতায় ৫০,০০০ টাকা পর্যন্ত পেতে পারেন যার ভেতর মাথায় আঘাত, বুকে আঘাত, ফ্র্যাকচারস ও ডিসলোকেশন, কাঁটাছেঁড়া এবং স্প্রেইনসহ নরম কোন টিস্যুতে আঘাতের জন্য বীমাদাবি প্রযোজ্য।


বর্ণিত প্যাকেজটি ছাড়াও কার্নিভাল এ্যাসিউর এর সবগুলো প্যাকেজ সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করুন www.carnivalassure.com.bd তে।


বিবার্তা/উজ্জ্বল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com