শিরোনাম
৬৭০০ টাকা ছাড়ে মিলছে আইলাইফ জেড এয়ার প্লাস ল্যাপটপ
প্রকাশ : ০১ এপ্রিল ২০১৯, ১৮:১৯
৬৭০০ টাকা ছাড়ে মিলছে  আইলাইফ জেড এয়ার প্লাস ল্যাপটপ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

অনলাইন শপ টেকপ্লাটুন আইলাইফের জেড এয়ার প্লাস ল্যাপটপে বিশেষ অফার ঘোষণা করেছে। ১৫.৬ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লের এই ল্যাপটপটির বাজার মূল্য ২৪ হাজার ২০০ টাকা।


অফার চলাকালীন ৬ হাজার ৭০০ টাকা ছাড়ে মাত্র ১৭ হাজার ৪৯৯ টাকায় কেনা যাবে। এ অফারের আওতায় দেশজুড়ে ফ্রি হোম ডেলিভারি সেবা দেবে প্রতিষ্ঠানটি।


সরাসরি দুবাই থেকে আমদানি করা আমেরিকার ব্র্যান্ড আইলাইফের এই ল্যাপটপটি যে কেনো ব্যাংকের ডেবিট, ক্রেডিট কার্ড অথবা বিকাশের মাধ্যমে কেনা যাবে। রয়েছে ক্যাশ অন ডেলিভারি সুবিধা।


বাংলা নববর্ষে ক্রেতাদের বাড়তি সুবিধা দিতে অনলাইন শপটি এই ঘোষণা দিয়েছে, অফারটি এপ্রিলের ৫ তারিখ পর্যন্ত চলবে।


আইলাইফের প্রতিটি ল্যাপটপের সাথে রয়েছে ১ বছরের ব্র্যান্ড ওয়ারেন্টি।


সাশ্রয়ী দাম এবং জেনুইন উইন্ডোজ অপারেটিং সিস্টেম থাকায় আমেরিকার ব্র্যান্ড আইলাইফ ইতিমধ্যে শিক্ষার্থী এবং বাজেটপ্রেমী গ্রাহকদের পছন্দের শীর্ষে।


আর্কষণীয় ডিজাইন, হালকা ওজন এবং পাওয়ারফুল ইন্টেল অ্যাপোলো লেক প্রসেসর বিশিষ্ট এই ল্যাপটপে রয়েছে ৬ জিবি ডিডিআর থ্রি র‌্যাম এবং ৫০০ জিবি হার্ডডিস্ক।


এছাড়াও আনলিমিটেড এক্সটারনাল হার্ডডিস্ক ও পেনড্রাইভ ব্যবহার করা যাবে। আপনার অতি প্রয়োজনীয় কাজকে সংরক্ষণ করে রাখার জন্য রয়েছে ৪৮০০ এমএএইচ ব্যাটারি যাতে ৪-৫ ঘণ্টা ব্যাটারি ব্যাকআপ পাওয়া যাবে।


জেনুইন উইন্ডোজ থাকায় ভাইরাস আক্রমণ করে না কিংবা হ্যাং হবে না। খুব দ্রুত গুরুত্বপূর্ণ ইমেইল চেকিং, ইন্টারনেট ব্রাউজিং, এইচডি মুভি দেখাসহ অন্যান্য কাজ করা যাবে অনায়সে, আপনার প্রতিদিনের কাজ যেমন, মাইক্রোসফট অফিস, ফটোশপ, অটো-ক্যাড, ইলাসট্রেটরের মত সফটওয়ারের কাজও দ্রুত গতিতে করা যাবে। ফ্রিল্যান্সার, শিক্ষার্থীর পাশাপাশি অফিস এবং ব্যক্তিগত কাজেও ডিভাইসটি সবার পছন্দের।


বিবার্তা/উজ্জ্বল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com