শিরোনাম
বাংলালিংকে ইসলামি সেবা ‘নাজাত’
প্রকাশ : ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ১২:০৮
বাংলালিংকে ইসলামি সেবা ‘নাজাত’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক চালু করেছেইসলামি সার্ভিস ‘নাজাত’।


ইসলামিক ফাউন্ডেশন বাংলাদেশ অনুমোদিত এই সার্ভিসের মাধ্যমে ব্যবহারকারীরা নির্ভরযোগ্য ইসলাম বিষয়ক কনটেন্ট ও প্রয়োজনীয় ফিচার ব্যবহার করতে পারবেন। এই সার্ভিসে বাংলালিংক-এর কারিগরি সহায়ক হিসেবে রয়েছে লাইভ মিডিয়া লিমিটেড।


ধর্ম বিষয়ক ভিডিওস্ট্রিমিং, মসজিদের অবস্থান, নামাজের সময়, ইসলামি ক্যালেন্ডার ও জাকাত ক্যালকুলেটরের মতো ফিচারের পাশাপাশি এই সার্ভিসের ব্যবহারকারীরা পাবেন ধর্মীয় পরামর্শের জন্য ইসলামী সওয়াল জবাবের সুবিধা।


এছাড়া ‘নাজাতের’ মাধ্যমে বিশ্বের অন্যতম বৃহৎ ইসলামী সম্মেলন বিশ্ব এজতেমার লাইভ স্ট্রিমিং শোনার সুবিধা পাবেন ব্যবহারকারীরা।


অ্যাপ, ওয়েবসাইট ও আইভিআর-এর মাধ্যমে এই সার্ভিস পাওয়া যাবে। ‘নাজাতের’ অ্যান্ড্রয়েড ও আইওএস ভার্সনের অ্যাপ পাওয়া যাবে ‘প্লে স্টোর’ ও ‘অ্যাপ স্টোরে’।


এছাড়াnajat.com.bd ভিজিট করেও এইসার্ভিসপাওয়া যাবে। আইভিআর-এর মাধ্যমেসার্ভিসটি পেতে বাংলালিংক গ্রাহকদের ২৮১৫৫ ডায়াল করতে হবে।


বাংলালিংক-এর ডিজিটাল সার্ভিসেস ডিরেক্টর আব্দুল মুকিত আহমেদ বলেন, ‘এই ইসলামি সার্ভিসটি চালু করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। এটি ব্যবহারকারীদেরকে নির্ভরযোগ্য ইসলাম বিষয়ক কনটেন্ট ও প্রয়োজনীয় ফিচারের মাধ্যমেজ্ঞান অর্জনের সুবিধা দিয়ে পরিপূর্ণধর্মীয়অভিজ্ঞতা পেতে সাহায্য করবে।’


বিবার্তা/উজ্জ্বল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com