শিরোনাম
অনলাইন প্ল্যাটফর্ম ‘ক্র্যাশডিল’র যাত্রা শুরু
প্রকাশ : ০৭ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:১৬
অনলাইন প্ল্যাটফর্ম ‘ক্র্যাশডিল’র যাত্রা শুরু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

সহজে নিরাপদে সাশ্রয়ি দামে পছন্দের পণ্য কেনা-কাটার একটি উদ্ভাবনী ই-কমার্স প্ল্যাটফর্ম হিসাবে আনুষ্ঠানিক কার্যক্রম পরিচালনার ঘোষণা দিয়েছে ক্র্যাশডিল ডটকম।


আজ রাজধানীর একটি হোটেলে ক্র্যাশডিল ডটকম এর আনুষ্ঠানিক পথচলার শুরু উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্র্যাশডিল লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহাম্মদ ইশতিয়াক রহমান।


তিনি বলেন, ‘আমরা দেশের অনলাইননির্ভর ক্রেতাদের জন্য নতুন ধরনের একটি ই-কমার্স প্ল্যাটফর্ম চালু করলাম। যার মাধ্যমে আমরা গ্রাহকদের জন্য কেনাকাটার চমৎকার কিছু ডিল উপহার দিতে পারবো।’


মোহাম্মদ ইশতিয়াক রহমান আরও বলেন, ‘আমাদের দেশের অনলাইননির্ভর ক্রেতা ও বিক্রেতাদেরকে আরও বেশি অনলাইন কেনাকাটায় উৎসাহিত করবে নতুন এই প্লার্টফর্মটি। এখানে বিভিন্ন আকর্ষণীয় ডিলের মাধ্যমে ক্রেতা ও বিক্রেতার মধ্যে সংযোগ হবে।’


আইডিএস গ্রুপ এর একটি সহযোগি প্রতিষ্ঠান ক্র্যাশডিল। শুরতেই আমাদের গ্রাহকরা একটি সুন্দর ইকমার্স ওয়েবসাইটের পাশাপাশি অ্যাপসের মাধ্যমে আমাদের সেবা গ্রহণ করতে পারবেন। আমাদের লক্ষ্য নিত্যনতুন ডিলের মাধ্যমে গ্রাহকদের সাশ্রয়ী কেনাকাটা করার সুবিধা দেওয়া।


গ্রাহকের চাহিদা অনুসারে www.crashedeal.com সাইটে প্রবেশ করে বেছে নিতে পারবে সুবিধা অনুযায়ি নানা ধরনের ডিল। প্রতিটি ডিলের পেমেন্ট অপশনে একটি কিউআর কোড পাবেন। এই কিউআর কোর্ডের মাধ্যমে বিভিন্ন বাণিজ্যিক আউটলেটে নানা ধরনের সুবিধা নিতে পারবেন। গ্রাহকের কথা বিবেচনা করে ক্র্যাশডিল বিভিন্ন ধরনের কুপন নির্ভর অফার পরিচালনা করবে।


এই ধরনের সেবা বর্তমানে নর্থ আমেরিকা এবং ইউরোপে জনপ্রিয়তা পেয়েছে। বাংলাদেশি গ্রাহকদের জন্য এই প্লার্টফর্মটি নতুন হলেও অচিরেই জনপ্রিয় হবে। ক্র্যাশডিল দেশের অনলাইন নির্ভর কেনাকাটায় অভ্যস্থ কমিউনিটিকে আরো সহজে কম খরচে কেনাকাটার অভিজ্ঞতা দিবে বলে আশবাদী প্রতিষ্ঠানটি।


বিবার্তা/উজ্জ্বল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com