শিরোনাম
ভালোবাসা দিবসে বিক্রয়ের ভ্যালেন্টাইন ডিলস
প্রকাশ : ০৫ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:৪৬
ভালোবাসা দিবসে বিক্রয়ের ভ্যালেন্টাইন ডিলস
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস বিক্রয় ডট কম, ভালোবাসা দিবস উপলক্ষে গ্রাহকদের জন্য নিয়ে এলো ভ্যালেন্টাইন ডিলস।


এই অফারে গ্রাহকরা বিক্রয় ডিলস থেকে যেকোনো পণ্য কিনে জিতে নিতে পারবেন অসাধারণ কিছু উপহার।


এই ক্যাম্পেইনে বিক্রয় এর সাথে “হসপিটালিটি পার্টনার” হিসেবে থাকছে রয়্যাল টিউলিপ সী পার্ল বীচ রিসোর্ট এন্ড স্পা এবং “ট্র্যাভেল পার্টনার” হিসেবে থাকছে ইউএস-বাংলা এয়ারলাইন্স লিমিটেড।


বিক্রয় ডিলস হচ্ছে বিক্রয় ডট কম সার্ভিসের সবচেয়ে নতুন সংযোজন। এটি মূলত একটি ই-কমার্স সেকশন যা “Buy Now” ফিচারের মাধ্যমে হিসেবে ইলেকট্রনিক্স, কিচেন ও হোম অ্যাপ্লায়েন্স, ব্যক্তিগত গ্রুমিং আইটেম, ট্র্যাভেল এক্সেসরিজ এবং আরও হাজারো পণ্য শতভাগ নিরাপত্তার সাথে ক্রেতাদের নিকট পৌঁছে দেয়।


আসন্ন ভালোবাসা দিবস উপলক্ষে বিক্রয় ডিলস নিয়ে এসেছে টি-শার্ট, মগ, পরিধেয় ফ্যাশন আইটেম, ঘড়ি ইত্যাদি।


এছাড়াও বিক্রয় ডিলস এ রয়েছে বিভিন্ন পণ্য যা গ্রাহকরা তাদের পরিবার ও বন্ধুদের জন্য উপহার হিসেবে কিনতে পারবেন। বিক্রয় ডিলস এর যেকোনো পণ্য কিনেই প্রতিযোগিতায় অন্তর্ভূক্ত হওয়া যাবে।


প্রতিযোগীদের মধ্য থেকে তিনজন বিজয়ী গ্রাহক ও তার সঙ্গীর জন্য রয়েছে দারুণ উপহার।


বিজয়ী গ্রাহকদের জন্য প্রথম পুরস্কার হিসেবে থাকছে ঢাকা-কক্সবাজার-ঢাকা কাপল টিকেট ইউএস-বাংলা এয়ারলাইন্স লিমিটেড এর সৌজন্যে এবং ৩ দিন ২ রাত রয়্যাল টিউলিপ সী পার্ল বীচ রিসোর্ট এন্ড স্পা, কক্সবাজারে থাকার সুযোগ; দ্বিতীয় পুরস্কার হিসেবে থাকছে ঢাকা-কক্সবাজার-ঢাকা কাপল টিকেট ইউএস-বাংলা এয়ারলাইন্স লিমিটেড এর সৌজন্যে এবং ২ দিন ১ রাত রয়্যাল টিউলিপ সী পার্ল বীচ রিসোর্ট এন্ড স্পা, কক্সবাজারে থাকার সুযোগ এবং তৃতীয় পুরস্কার হিসেবে থাকছে ২ দিন ১ রাত রয়্যাল টিউলিপ সী পার্ল বীচ রিসোর্ট এন্ড স্পা, কক্সবাজারে ২ জনের থাকার সুযোগ।


এই অফারটি পেতে গ্রাহকরা ১০ ফেব্রুয়ারি ২০১৯ এর মধ্যে বিক্রয় ডিলস থেকে পণ্য কিনে আকর্ষণীয় পুরস্কার জিতে নেওয়ার সুযোগ পাবেন।


পছন্দের পণ্য কিনতে গ্রাহকদের বিক্রয় ডিলস এ গিয়ে “Buy Now” এ ক্লিক করে অর্ডার করতে হবে।


অর্ডার হওয়ার পর বিক্রয় এর পক্ষ থেকে গ্রাহকের জন্য একটি অর্ডার আইডি ধার্য করা হবে। সেই অর্ডার আইডি-টির মাধ্যমেই বিক্রয় ডট কমের কর্তৃপক্ষ র‍্যাফেল ড্র-এর দিন বিজয়ী নির্ধারণ করবেন।


কাঙ্ক্ষিত পণ্য ঢাকার মধ্যে তিন দিন এবং ঢাকার বাইরে পাঁচ দিনের মধ্যে পণ্য পৌছে যাবে। ১২ ফেব্রুয়ারি, ২০১৯ এ বিক্রয়ডটকমের হেড অফিসে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হবে।


ভ্যালেন্টাইন ডিলস সম্পর্কে বিক্রয় ডট কম-এর হেড অব মার্কেটিং অ্যান্ড অ্যাড সেলস ঈশিতা শারমিন বলেন, “ভালোবাসা দিবস বাংলাদেশে এখন অনেকটা উৎসবে পরিণত হয়েছে। এই দিনে সবাই চায় প্রিয়জনকে সারপ্রাইজ দিতে। বিক্রয় ডট কম-এ আমরা গ্রাহকদের জন্য সেই সুযোগটিই করে দিয়েছি। আর বিজয়ী গ্রাহকদের জন্য তো আকর্ষণীয় উপহার থাকছে। আশা করি, এবারের ভালোবাসা দিবস গ্রাহকদের জন্য ভালোবাসায় পরিপূর্ণ হবে”।


এই ক্যাম্পেইনের অংশীদার রয়্যাল টিউলিপ সী পার্ল বিচ রিসোর্ট এন্ড স্পা-এর ডিজিটাল মার্কেটিং এন্ড সেলস ম্যানেজার এ কে এম আসাদুর রহমান বলেন, “ভালোবাসা দিবসে রয়েল টিউলিপ সবসময়ই এক্সক্লুসিভ আয়োজন করে। আমরা বিশ্বাস করি, বিক্রয় এর ক্যাম্পেইন বিজয়ী গ্রাহক ও তাদের সঙ্গীরা অভিভূত হবেন”।


বিবার্তা/উজ্জ্বল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com