শিরোনাম
বিটিআরসি’র অভিযানে ৭০০ অবৈধ হ্যান্ডসেট জব্দ
প্রকাশ : ০১ ফেব্রুয়ারি ২০১৯, ১৪:৪৯
বিটিআরসি’র অভিযানে ৭০০ অবৈধ হ্যান্ডসেট জব্দ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর হাতিরপুল এলাকায় বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি) ও র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ানের (র‍্যাব) যৌথ অভিযানে বিদেশি ব্র্যান্ডের ৭০০টি অনুমোদনহীন ও অবৈধভাবে আমদানিকৃত হ্যান্ডসেট জব্দ করা হয়েছে।


বৃহস্পতিবার এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে বিটিআরসি।


বিজ্ঞপ্তিতে বলা হয়, ৩০ জানুয়ারি ইস্টার্ন প্লাজা এবং মোতালেব প্লাজার ১২টি দোকানে অভিযান চালিয়ে এই হ্যান্ডসেটগুলো জব্দ করা হয়।


অভিযানে নেতৃত্ব দেন বিটিআরসির স্পেকট্রাম বিভাগের পরিচালক লে. কর্নেল মো. আমিনুল হক এবং র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সারোয়ার আলম।


অভিযান চলাকালে সংশ্লিষ্ট প্রতিষ্ঠান ও ব্যক্তিকে ১৯ লাখ টাকা জরিমানা করা হয় এবং দুটি দোকানকে সিলগালা করা হয়। একই সঙ্গে সাত ব্যক্তিকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেয়া হয়।


অভিযানে জরিমানা করা দোকানগুলোর মধ্যে রয়েছে তিশা টেলিকম, আল ইসলাম মোবাইল গার্ডেন, কবির টেলিকম, রিফাত এন্টারপ্রাইজ, সামিয়া এন্টারপ্রাইজ, আপন টেলিকম, সাবা ইলেকট্রনিক, আইটেল মোবাইল (জেনারেল ইলেকট্রনিক), এক্সপেরিয়ান্স, এক্সচেঞ্জ হাটসহ আরও কয়েকটি দোকান।


বিটিআরসি জানিয়েছে, জব্দকৃত মোবাইলগুলোর মধ্যে রয়েছে শাওমি, আইফোন, এইচটিসি, স্যামসাং, আসুস, সনিসহ অন্যান্য ব্রান্ডের হ্যান্ডসেট।


বিবার্তা/উজ্জ্বল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com