শিরোনাম
অনলাইনে ‘এসএন্ডএম’
প্রকাশ : ০১ জানুয়ারি ২০১৯, ১৫:৩০
অনলাইনে ‘এসএন্ডএম’
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

শীতের কনকনে ঠাণ্ডায় জিন্স এর জুড়ি নেই। জিন্স তরুণদের পাশাপশি আজকাল তরুণীরাই বেশি পছন্দ করে পরছেন। শীতে স্কিনি জিন্সের চাহিদাই বেশি। ক্যাজুয়াল পোশাক হিসেবে জিন্স এখন অত্যন্ত জনপ্রিয়।


বিভিন্ন কাট ও ধরনের জিন্স পাওয়া যায় বাজারে। বাংলাদেশে জিন্স প্যান্ট তৈরিতে জনপ্রিয়তায় রয়েছে ‘এসএন্ডএম’। যারা নিজেদের কারখানায় সেরা কাঁচামাল, দক্ষ কারিগর দ্বারা তৈরি করে থাকে স্টাইলিশ জিন্স।


যাদের রয়েছে ২৪ ধরনের ওয়াশ জিন্স। বাংলাদেশের মানুষের জিন্স কেনার পর কাটা ছাড়া ব্যবহার করা প্রায় অসম্ভব। জিন্স যাতে কাটতে হয় নাই সে জন্য ‘এসএন্ডএম’ ব্র্যান্ড একটি সাইজের মধ্যে মধ্যে ৩ ধরণের গঠন নিয়ে এসেছে। এই গঠন থাকার কারণে সহজে কারো জিন্স কাটতে হবে না। ৬ ফিট উচ্চতার মানুষের সামঞ্জস্য হয় এমন করেই জিন্স তৈরি করা হয়েছে।


৩২ থেকে ৪৩ পর্যন্ত সাইজের মধ্যে পাওয়া যাবে জিন্সগুলো। ৩৫০ টাকা থেকে ৫০০০ হাজার টাকায় পাওয়া যাবে এগোলো। নীল, লীল- কালো, ধূসর ছাড়াও নানা রঙের জিন্স রয়েছে।


দেশে জিন্স প্যান্ট নিয়ে কাজ করছে ‘এসএন্ডএম’। ব্র্যান্ডটি অফলাইনে বিক্রি পুরোপুরি না শুরু করলেও অনলাইনে বিক্রি করছে। অনলাইনে কিনতে ক্লিক করুন : https://goo.gl/vsnMfM এই ঠিকানায়।


বিবার্তা/উজ্জ্বল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com