স্মার্টফোন বাজারে নতুন প্রতিযোগী ভিনস্মার্ট
প্রকাশ : ১৮ ডিসেম্বর ২০১৮, ১২:২০
স্মার্টফোন বাজারে নতুন প্রতিযোগী ভিনস্মার্ট
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

প্রতিযোগিতার এই বিশ্বে একের পর এক বাজারে আসছে নতুন ফোন। বৈশ্বিক স্মার্টফোন ডিভাইস বাজারের নতুন প্রতিদ্বন্দ্বী হিসেবে আত্মপ্রকাশ করেছে ভিনস্মার্ট।


এটি বাজারমূল্যে ভিয়েতনামের শীর্ষ তালিকাভুক্ত কোম্পানি ভিনগ্রুপের মোবাইল ফোন সাবসিডিয়ারি।


সম্প্রতি লঞ্চ অনুষ্ঠানের সময় উইনমার্ট চারটি ভাসমার্ট ফোন, জয় ১, জয় ১+, অ্যাক্টিভ১ এবং অ্যাক্টিভ ১+ উন্মোচন করে করা হয়।


অনুষ্ঠানে প্রথম স্মার্টফোন ‘অ্যাক্টিভ ১প্লাস’ উন্মোচন করেন ভিনস্মার্টের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ট্রান মিন ট্রাং।


বৈশ্বিক স্মার্টফোন বাজারে ব্যবসা সম্প্রসারণে আশাবাদী ভিনস্মার্ট। তবে প্রতিষ্ঠানটিকে স্থানীয় বাজারের পাশাপাশি বিশ্বব্যাপী স্যামসাং, হুয়াওয়ে এবং অ্যাপলের মতো প্রতিদ্বন্দ্বীদের সঙ্গে তীব্র প্রতিযোগিতা মোকাবেলা করতে হবে।


ট্রান মিন ট্রাং এর মতে, ভাসমার্ট শুধুমাত্র ভিয়েতনামেই নয়, বিশ্বজুড়েও বিক্রি হবে। শুরুতে, তারা রাশিয়া এবং স্পেনসহ পাঁচটি বিদেশী বাজারে বিক্রি হবে। উইনমার্টের সমস্ত স্মার্ট ডিভাইস বিশ্বব্যাপী অনলাইন বিক্রয় ওয়েবসাইটগুলিতে প্রদর্শিত হবে।


ইলেকট্রনিকস খাতে ব্যবসা সম্প্রসারণের লক্ষ্যে চলতি বছরের শুরুর দিকে স্প্যানিশ কনজিউমার ইলেকট্রনিকস নির্মাতা বিকিউয়ের ৫১ শতাংশ শেয়ার অধিগ্রহণ করে ভিনগ্রুপ, যা প্রতিষ্ঠানটির মোবাইল ডিভাইস উন্নয়নে সহায়তা করেছে। সূত্র: রয়টার্স।


বিবার্তা/উজ্জ্বল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com