শিরোনাম
হুয়াওয়ের নতুন ওয়্যারলেস ইয়ারবাডে থাকছে লেটেস্ট টেকনোলজি
প্রকাশ : ১৫ ডিসেম্বর ২০১৮, ১১:৪৩
হুয়াওয়ের নতুন ওয়্যারলেস ইয়ারবাডে থাকছে লেটেস্ট টেকনোলজি
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

মার্কিন প্রযুক্তিপণ্য নির্মাতা অ্যাপলের পর এবার নতুন ওয়্যারলের ইয়ারবাড লঞ্চ করল চায়না প্রযুক্তিপণ্য প্রস্তুতকারী কোম্পানি হুয়াওয়ে। হুয়াওয়ের ফ্রি বার্ড ২ প্রোতে থাকছে লেটেস্ট ব্লুটুথ ৫.০ টেকনোলজি।


এটি দেখতে অনেকটা অ্যাপল এয়ারপড এর মতো। ইয়ারফোনের সাথেই থাকবে একটি কেস।


নতুন ফ্রি বার্ড ২ প্রো ইয়ারবাডে থাকছে ১৩ মিমি ড্রাইভার।


কোম্পানি জানিয়েছে, একবার ফুল চার্জে ২.৫ ঘন্টা ব্যবহার করা যাবে ফ্রি বার্ড ২ প্রো। ইয়ারবাড সরাসরি চার্জ না করা গেলেও এই কেসটি চার্জ করা যাবে। একবার কেস ফুল চার্জ করার পরে ১৫ ঘন্টা ব্যবহার করা যাবে এই ওয়্যারলেস ইয়ারবাড।


ওয়্যারলেস চার্জিং এর মাধ্যমে চার্জ করা যাবে হুয়াওয়ে ফ্রি বার্ড ২ প্রো ওয়্যারলেস ইয়ারবাডের কেস। হুয়াওয়ে মেট ২০ প্রো ফোন থেকেও এই কেস ওয়্যারলেস চার্জ করা যাবে। প্রত্যেক ইয়ারবাডে দুটি করে (মোট চারটি) মাইক্রোফোন থাকবে।


হুয়াওয়ে ফ্রি বার্ড ২ প্রো ওয়্যারলেস ইয়ারবাডের প্রধান আকর্ষণ বোন কন্ডাক্টিভিটি। এই ফিচার ব্যবহার করে গ্রাহককে চিনে নেবে এই ডিভাইস। এর ফলে গ্রাহকের কন্ঠস্বর খুব সহজেই চিনতে পারবে ফ্রি বার্ড ২ প্রো। আকর্ষণ বোন কন্ডাক্টিভিটি ফিচার ব্যবহার করে ডিজিটাল পেমেন্টে ভয়েস অথেন্টিকেশান করা যাবে।


চিনে হুয়াওয়ে ফ্রি বার্ড ২ প্রো ওয়্যারলেস ইয়ারবাডের দাম ৯৯৯ ইউয়ান।


ইতোমধ্যেই চিনে এই প্রোডাক্ট বিক্রি শুরু করেছে কোম্পানিটি। তবে ভারতে এই প্রোডাক্ট কবে আসবে তা জানা যায়নি। সূত্র: টাইমস অব ইন্ডিয়া


বিবার্তা/উজ্জ্বল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com